বিনোদন প্রতিবেদক

  ২৯ অক্টোবর, ২০১৮

ডিসকো ড্যানসার মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অভিনয়ে দ্যুতি ছড়ানো এ নায়িকা এবার দর্শককে মাতাবেন ডিসকো ড্যানসের উদ্দাম ছন্দে। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ ছবির সেই আইটেম গান; যে গানে মাহিয়া মাহিকে দেখা যাবে ডিসকো ড্যানসার হিসেবে। গত শনিবার লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। গানটির শিরোনাম ‘রোমিওর খোঁজে জুলিয়েট’।

খ্যাতিমান গীতিকার কবির বকুলের লেখা এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। আর কণ্ঠ দিয়েছেন রোমানা ইসলাম রমা। মাহিয়া মাহির সঙ্গে এই আইটেম গানটিতে দেখা যাবে অভিনেতা ডি এ তায়েবকে। তাকে সেখানে দেখা যাবে শহরের একজন দাগি সন্ত্রাসী চরিত্রে। যে কিনা ডিসকোতে সময় কাটাতে এসে মাহির সঙ্গে নাচেগানে মেতে উঠেছেন। তাকে গ্রেফতার করতেই ডিবি অফিসার মাহিয়া মাহি এই নর্তকীর বেশ ধরেছেন।

বেশ একটা নাটকীয়তা আছে গানটিতে। এর আগে ম্যাজিক মামণি নামে একটি আইটেম গানে পারফর্ম করে দর্শক মাতিয়েছিলেন মাহি। এই গানটিও প্রকাশের মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে লক্ষাধিকবার দেখা হয়েছে। ‘অন্ধকার জগৎ’ ছবিটিতে মাহি-তায়েব ছাড়াও আরো অভিনয় করছেন মিশা সওদাগর ও আলেকজান্ডার বোসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close