বিনোদন প্রতিবেদক

  ২৯ অক্টোবর, ২০১৮

আবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নীলাঞ্জনা নীলা

‘গহীন বালুচর’খ্যাত অভিনেত্রী নীলাঞ্জনা নীলা চলতি বছরের শুরুতে মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘১৫ দিন’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এতে নীলার প্রাণবন্ত অভিনয় দর্শককে মুগ্ধ করেছিল। আবার নীলাঞ্জনা নীলা নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। নাম ‘চোরাবালি’। এটি নির্মাণ করেছেন বদরুল আনাম সৌদ। এরই মধ্যে এর নির্মাণকাজ শেষ হয়েছে। বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশনস লিমিটেডের তত্ত্বাবধানে ‘চোরাবালি’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। নীলাঞ্জনা নীলা এতে চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন।

তাকেই এতে নির্বাচন এবং তার অভিনয় প্রসঙ্গে নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, ‘এর আগে গহীন বালুচর চলচ্চিত্রে দর্শক নীলাকে নিশি চরিত্রে অভিনয় দেখেছেন। তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। চোরাবালি কয়েক মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এক কথায় নীলা অসাধারণ অভিনয় করেছেন। তাই আমার বিশ্বাস, তার অভিনয় দর্শকের ভালো লাগবে। তবে আপাতত চোরাবালির বিষয়বস্তু নিয়ে কিছু বলা যাচ্ছে না। সময় হলেই দর্শক দেখবেন।’

নীলাঞ্জনা নীলা সর্বশেষ বদরুল আনাম সৌদের নির্দেশনায় গত ঈদে নাগরিক টিভিতে প্রচারিত ‘একটা দোতলা বাড়ির গল্প’ নাটকে অভিনয় করেছেন। এ ছাড়াও গত বৈশাখে নীলাঞ্জনা নীলা রূপঙ্করের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এতে তার সহশিল্পী ছিলেন তানভীর। গানটিতে নীলার নান্দনিক উপস্থিতি দর্শককে মুগ্ধ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close