বিনোদন প্রতিবেদক

  ২৬ অক্টোবর, ২০১৮

অপেক্ষায় মিথিলা...

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দীর্ঘ সময় চাকরি এবং সন্তান নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই ব্যস্ততা কাটিয়ে অভিনয়ে ফিরেছেন মিথিলা। শেষ করেছেন ইফতেখার আহমেদ ফাহমির নির্দেশনায় ‘একটি সবুজ ব্যাগ’ ও আর বি প্রীতমের ‘ওয়েলকাম টু ফ্যামিলি’ শিরোনামের দুটি শর্টফিল্মের কাজ। এ ছাড়াও আদনান আল রাজীবের নির্দেশনায় প্রথমবার বাংলালিংকের একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হিসেবেও অভিনয় করেছেন মিথিলা। এতে তার সহশিল্পী হিসেবে আছেন মনোজ। ইতোমধ্যেই বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।

নতুন বিজ্ঞাপন নিয়ে মিথিলা বলেন, এ যাবতকাল যত বিজ্ঞাপনে কাজ করেছি, তার নব্বই ভাগ অমিতাভ রেজার নির্দেশনায়। এবারই প্রথম আদনান আল রাজীবের নির্দেশনায় কাজ করলাম। আদনান খুব ভালো একজন বিজ্ঞাপন নির্মাতা। আমি বাংলালিংকের বিজ্ঞাপনটি নিয়ে দারুণ আশাবাদী। প্রচারে এলে আশা করছি দর্শকের ভীষণ ভালো লাগবে।

তবে দীর্ঘদিন মিথিলার দর্শকরা অপেক্ষায় রয়েছেন চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে। সেই ধারাবাহিকতায় মিথিলা জানালেন এখন চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত রয়েছেন তিনি।

এই বিষয়ে মিথিলা বলেন, সত্যি বলতে আমি চলচ্চিত্রে অভিনয়ের জন্য এতদিন সময় বের করতে পারিনি। তাই চলচ্চিত্রে অভিনয় করা হয়ে ওঠেনি। সেদিন জয়া আপার ‘দেবী’ সিনেমা দেখে আমার আগ্রহ জন্মেছে চলচ্চিত্রে কাজ করার এবং এখন আমি পুরোপুরি মানসিকভাবে প্রস্তুত।

তিনি আরো বলেন, যদি ভালো গল্প, গুণী পরিচালক এবং অন্যান্য কিছু ব্যাটে বলে মিলে যায় তাহলে হয়তো শিগগরিই চলচ্চিত্রে অভিনয় করব। কারণ, এখন আমি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সময় দিতে পারব। চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন কি না, এমন প্রশ্নে মিথিলা জানান, অভিনয়ের জন্য কয়েকটা ছবির প্রস্তাব আগেও পেয়েছি। পাচ্ছি না, তা না। তবে সবদিক থেকে মেলেনি, তাই করা হয়ে ওঠেনি। তবে অপেক্ষা করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close