বিনোদন ডেস্ক

  ২৪ অক্টোবর, ২০১৮

ফের আপত্তির মুখে সানি লিওন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। বিগ বস রিয়েলিটি শো দিয়ে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান গড়ছেন তিনি। তবে নানা প্রতিবাদের মুখে পড়তে হয়েছে তাকে। ফের এ অভিনেত্রীকে নিয়ে আপত্তি তুলেছে একটি সংগঠন। সানি লিওনের পরবর্তী সিনেমা ‘বীরামাদেবী’তে অভিনয় করা নিয়ে আপত্তি তুলেছে কর্ণাটক রক্ষণ বেদিকা যুবসেনা নামের একটি সংগঠন।

গত সোমবার এ জন্য তারা রাস্তায় বিক্ষোভও করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। সংগঠনটির দাবি, সানি লিওন যে চরিত্রটিতে অভিনয় করছেন, তাতে একজন ঐতিহাসিক ব্যক্তিকে অপমান করা হচ্ছে। সংগঠনটির রাজ্য সভাপতি হরিশ সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা আমাদের মাতৃভূমি, ঐতিহ্য ও পানি রক্ষার জন্য সম্মানের সঙ্গে প্রতিবাদ করছি। বীরামাদেবী অনেক মন্দির নির্মাণ করেছেন। সানি লিওন একজন পর্নতারকা ছিলেন, তিনি যদি বীরামাদেবীর চরিত্রে অভিনয় করেন, তাহলে ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হবে। অন্য কোনো অভিনেত্রী চরিত্রটিতে অভিনয় করলে, আমাদের কোনো আপত্তি থাকবে না।

গত বছর ডিসেম্বরেও সংগঠনটির আপত্তির মুখে পড়েছিল সানি লিওন। ভারতের বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে সানি লিওনকে পারফরম্যান্স করার আমন্ত্রণ জানানো হয়। কিন্তু অনুষ্ঠানে সানির উপস্থিতি নিয়ে আপত্তি জানায় কর্ণাটক রক্ষণ বেদিকা যুবসেনা। তখন হরিশ সংবাদমাধ্যমে বলেছিলেন, সানি লিওন আমাদের কন্নড় সংস্কৃতি সম্পর্কে কিছুই জানেন না। নগ্ন পোশাকের পারফরম্যান্সে আমাদের সংস্কৃতি ও ঐতিহ্য বিপর্যস্ত হোক, তা আমরা চাই না। আমরা ওই জায়গায় এ অনুষ্ঠান হতে দেব না।

এদিকে ‘বীরামাদেবী’ ছবিটির মধ্যে দিয়ে সানি লিওন তামিল ও তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে। এ ছাড়াও কন্নড়, মালায়ালাম ও হিন্দি ভাষায় সিনেমার ডাবিং হবে বলেও জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close