বিনোদন প্রতিবেদক

  ২১ অক্টোবর, ২০১৮

আবার মিউজিক ভিডিওতে রিজভী

সর্বশেষ তিন বছর আগে কলকাতার নচিকেতা ও বাংলাদেশের আমিরুল মোমেনীন মানিকের ডুয়েট ‘আয় ভোর’ গানের ভিডিওতে কাজ করেছিলেন অভিনেতা ও গীতিকার রেজাউর রহমান রিজভী। সম্প্রতি তিনি ‘খবরের ফেরিওয়ালা’ শিরোনামে নতুন একটি গানের ভিডিওতে কাজ করেছেন। ভিডিওতে রিজভী একজন পত্রিকার রিপোর্টারের ভূমিকায় অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে রিজভী বলেন, গণমাধ্যমকর্মীদের সুখ-দুঃখের কথামালা নিয়ে নির্মিত হয়েছে ভিডিওটি। আমি নিজেও বর্তমানে দৈনিক মানবকণ্ঠে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। আর চমকের বিষয় হলো, এই গান ও ভিডিওসংশ্লিষ্ট সবাই গণমাধ্যমকর্মী। রিজভী জানান, ‘খবরের ফেরিওয়ালা’ গানটির কথা লিখেছেন দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার সায়ীদ আবদুল মালিক। চেঞ্জ টিভির প্রধান বার্তা সম্পাদক আমিরুল মোমেনীন মানিকের সুরে গানটিতে মানিক ছাড়াও কণ্ঠ দিয়েছেন সকালের খবরের রেজা করিম, সমকালের সাজিদা ইসলাম পারুল, বাংলাভিশনের শারমিন রিনভি ও এসএ টিভির উম্মে সাবেরীনা। আর গানের ভিডিও নির্মাণ ও সার্বিক পরিকল্পনায় আছেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান।

ইতোমধ্যে ‘খবরের ফেরিওয়ালা’ গানটির রেকর্ডিং শেষ হয়েছে। গত শুক্রবার রাজধানীর মহাখালী ডিওএচএসে চেঞ্জ টিভির কার্যালয়ে দিনভর গানটির ভিডিওর শুটিং হয়েছে। বর্তমানে চলছে এর সম্পাদনার কাজ। এরপরই এটি বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। একই সঙ্গে ইউটিউবেও গানের ভিডিওটি দেখা যাবে বলে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close