বিনোদন প্রতিবেদক

  ২১ অক্টোবর, ২০১৮

স্বপ্নের ঘরে জাকিয়া বারী মম

আগামী ৯ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত ছবি ‘স্বপ্নের ঘর’। দেশের ছোট ও বড় পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী। গত বুধবার একটি প্রেস শোর আয়োজন করেন ছবির নির্মাতা তানিম রহমান অংশু। সেখানে ছবিটি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘স্বপ্নের ঘর’ একটি ভৌতিক গল্পের ছবি। একজন অভিনয়শিল্পী হিসেবে ছবির চরিত্র ও গল্প নিয়ে ভেবে কাজটি করেছি। আমার কাছে ভিন্ন ধরনের কনসেপ্ট মনে হয়েছে। কারণ এখন দর্শকরা ভৌতিক গল্পের ছবি বেশ এনজয় করে। বিশেষ করে হলিউডে এ ধরনের অনেক ছবি রয়েছে। তবে বাংলাদেশে আমরা এ ধরনের ছবি নিয়ে প্রথমবার হাজির হচ্ছি। তাই আমি আশাবাদী।

তিনি আরো বলেন, একজন শিল্পী হিসেবে আমার দায়িত্ব আলাদা গল্পের, আলাদা চরিত্রের কাজ দর্শকদের উপহার দেওয়া। সেটাই আমি করেছি। দর্শক এখন অনেক স্মার্ট। তারা ভালো কাজ বা ভিন্ন কিছু পেলে অবশ্যই তা গ্রহণ করবে। সেদিক দিয়ে দর্শকদের উদ্দেশে বলতে চাই, এটি একটি ভিন্ন ধরনের ছবি, যা দেখে তাদের ভালো লাগবে।

‘স্বপ্নের ঘর’ মমর পঞ্চম ছবি। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এর আগে মম ‘দারুচিনি দ্বীপ’, ‘প্রেম করব তোমার সাথে’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতা বানু’ নামের চারটি ছবিতে অভিনয় করেছেন। ছবিগুলোয় তার অভিনয় দর্শক বেশ পছন্দ করেছে। বিশেষ করে শিহাব শাহীন পরিচালিত আরিফিন শুভর বিপরীতে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পান মম। তবে ‘স্বপ্নের ঘর’ নিয়ে তার ইচ্ছা, ‘আমার নতুন ছবি দর্শকরা দেখুক এটাই চাওয়া থাকবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close