বিনোদন প্রতিবেদক

  ১৮ অক্টোবর, ২০১৮

তিন চলচ্চিত্রে আফ্রি সেলিনা

আফ্রি সেলিনা একটু একটু করে মিডিয়াতে নিজের অবস্থান করে নিচ্ছেন। যদিও বা শুরুতে মডেলিংয়ে তার বেশি আগ্রহ ছিল। কিন্তু পরে অভিনয়ের প্রতিই তার বেশি আগ্রহ জন্মায়। যে কারণে এখন তার পূর্ণ মনোযোগ অভিনয়ে। গতকাল দিনব্যাপী আফ্রি সেলিনা মিনারের নতুন একটি গানের মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেন। গাজীপুরের একটি বাগান বাড়িতে গানটির দৃশ্যায়নের কাজ হয়। মিনারের কথা, সুর সংগীতে এবং মিনারের কণ্ঠে ‘ঘুড়ি’ শিরোনামের গানটিতে মারুফ হাসান প্রেমনের নির্দেশনায় এই মিউজিক ভিডিওটিতে আফ্রি সেলিনার সঙ্গে মডেল হিসেবে আছেন চ্যানেল আই ফেয়ার অ্যা- হ্যান্ডসামের বাঁধন।

এদিকে তিনটি চলচ্চিত্রে কাজ করছেন আফ্রি সেলিনা। ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আর নাঈম তালুকদারের ‘অন্যপথ’ এবং অনন্য মামুনের ‘রোমান্স’ চলচ্চিত্রের কাজ এখনো বাকি রয়েছে। তবে এরমধ্যে ইউরোপ থেকে আফ্রি সেলিনা তার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি করে এসেছেন। আবারও ইউরোপে যাবেন তিনি একটি ধারাবাহিকের শুটিংয়ে। ধারাবাহিকের নাম ‘টিংটিং’। এটি নির্মাণ করছেন রেই এবং এতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন ক্লিন্ট।

আফ্রি সেলিনা বলেন, ‘মিনারের গানে এবারই প্রথম মডেল হিসেবে কাজ করছি। গানের কথা, সুর সংগীত মন ছুঁয়ে যাওয়ার মতো। নির্মাতা প্রেমন অনেক যতœ নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন। আমার সহশিল্পী হিসেবে বাঁধনও খুব ভালো কাজ করেছেন। যে কারণে এই মিউজিক ভিডিওটি নিয়ে আমি ভীষণ আশাবাদী। তবে আমি সবচেয়ে বেশি প্রত্যাশা রাখি ‘টিংটিং’ ধারাবাহিকে আমার অভিনয় নিয়ে। এই ধারাবাহিকে অভিনয় করে আমি ভীষণ উচ্ছ্বসিত। পুরো ইউনিট সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করেছে। আমরা সবাই যার যার অবস্থানে থেকে ভালোটা দেওয়ার চেষ্টা করেছি।’

আফ্রি সেলিনার আগ্রহ আছে সম্পূর্ণ বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করার। গল্প, চরিত্র মনের মতো পেলেই তিনি কাজ করবেন বলে ইচ্ছে প্রকাশ করেছেন। মিডিয়াতে আফ্রি সেলিনার শুরুটা হয়েছিল ওমেন্স ওয়ার্ল্ডের ফটোশ্যুট দিয়ে। তারপর একই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন তিনি। কলকাতায় ‘স্মৃতিমালা’ নামের একটি শর্টফিল্মেও অভিনয় করেছিলেন। যেহেতু কলকাতা থেকে তিনি নাচের উপর ডিপ্লোমা কোর্স করেছেন তাই সেখানেও তার বেশ জানা শুনা। চলতি বছর ভালোবাসা দিবসে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের গাওয়া ‘হাতে হাত রেখে’ গানে আফ্রি সেলিনার প্রাণবন্ত অভিনয় মুগ্ধ করে দর্শককে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close