এক ফ্রেমে মা-মেয়ে

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড তারকা কাজল অভিনয় দক্ষতা ও বন্ধুসুলভ আচরণের জন্য সুপরিচিত। দীর্ঘদিন পর গতকাল মুক্তি পেয়েছে তার অভিনীত ‘হেলিকপ্টার ইলা’ ছবিটি। এই ছবিতে সদ্য যুবক হওয়া সন্তানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন কাজল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় কাজল। তিনি প্রায়ই তার দুই সন্তান নিশা ও যুগ এবং স্বামী অজয় দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেন। আর সেসব ছবি ছড়িয়ে পড়ে সর্বত্র। বৃহস্পতিবার কাজল তার মেয়ে নিশা দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যা ভক্তদের নজর কেড়েছে। ছবিটি দেখলে যে কারো মনে হবে, কাজল যেন তার কন্যার যমজ! ২০১৫ সালে সর্বশেষ ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল কাজলকে। এর তিন বছর পর ‘হেলিকপ্টার ইলা’ ছবি দিয়ে ফের রূপালি পর্দায় হাজির হচ্ছেন তিনি। নতুন এ ছবি নিয়ে তার ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই। গত বুধবার মুম্বাইয়ে ‘হেলিকপ্টার ইলা’ ছবির প্রচারণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কাজলের সঙ্গে ছিলেন ১৫ বছর বয়সী নিশা। ইনস্টাগ্রামে কাজল সে ছবি শেয়ার দেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে কাজল বলেছেন, সন্তানরাই তার তাজমহল ও আইফেল টাওয়ার। মেয়ের সঙ্গে ঝগড়া হয়? কাজল বলেন, ‘অবশ্যই হয়। এখন সে বড় হচ্ছে, তাই যুদ্ধটাও ভিন্ন ধরনের। কখনো আমি হেরে যাই, গ্রহণ করি। কিন্তু তারা কখনো তাদের ভুল স্বীকার করবে না।’ তারকা পুত্র-কন্যাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। নিশার বয়স ১৫ হলেও এখনই ভক্তরা উন্মুখ হয়ে আছেন রূপালি পর্দায় তাকে দেখার জন্য। কিছুদিন আগে কাজলকে জিজ্ঞেস করা হয়, যদি নিশা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঢুকতে চান, তিনি কীভাবে তাকে সাহায্য করবেন? এ অভিনেত্রী বলেন, ‘আশা করি, নিশা আমাকে জানাবে। আমি তাকে উৎসাহ দেব। আমি চাই সে নিজেই বেছে নিক জীবনে সে কী করতে চায়, আমি যা চাই তা করতে হবে এমন নয়।’

 

"