কেন কাঁদলেন জোলি?

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

একসময়ের প্রেমিক ও সাবেক স্বামী ব্রাড পিটের স্মৃতি স্মরণ করে কাঁদলেন হলিউড তারকা এঞ্জেলিনা জোলি। যদির সম্পর্কের ইতি টেনেছেন প্রায় তিন বছর হয়ে গেল কিন্তু তাকে ভুলতে পারেননি তিনি। এ ছাড়া ব্রাডকে কারো সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখলেও তার কান্না আসে। কিছু দিন আগে শুটিং সেটে সহ অভিনেত্রী মার্গারেট কোয়ালিকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেছেন ব্রাড পিট। আর সে দৃশ্যটি ম্যাগাজিনের পাতায় দেখে খুব কষ্ট পেয়েছিলেন জোলি। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি।

জোলি বলেন ‘ব্রাডের সঙ্গে কাজ করার দিনগুলো মনে পড়ে যায়, যখন আমরা একসঙ্গে কাজের বিরতি নিতাম, বা কখনো আমি বিশ্রাম নিতাম আর সে কাজ করে যেত, আমি তাকে সাহায্য করতাম। সেসব কিছুই এখন স্মৃতি তবুও মাঝে মাঝে যখন অন্য কারো সঙ্গে তাকে ঘনিষ্ঠ হতে দেখি ব্যাপারটা মেনে নিতে কিছুটা কষ্ট হয়।’

কিন্তু তাই বলে মাত্র ২৩ বছর বয়সী মার্গারেটকে নিয়ে ঈর্ষান্বিতও নন জোলি, তাই তিনি বলেন ‘মার্গারেট আমার চেয়ে অনেক জুনিয়র তাকে ঈর্ষার কিছু নেই, প্রত্যেকেই এখানে কাজ করতে আসে এবং নিজেকে প্রমাণ করার চ্যালেঞ্জ থাকে।

ব্রাড এঞ্জেলিনা জুটির প্রথম পরিচয় হয় ২০০৪ সালে। সে পরিচয় গড়ায় প্রণয়ে এবং পরবর্তীতে তারা বিয়ে করেন ২০১৪ সালে। তবে সে বিয়েটা ভেঙে গেছে ২০১৬ সালে। তারপর থেকেই আলাদা থাকছেন তারা।

 

"