ধর্ষণের অভিযোগ নিয়ে যা বললেন অলোকনাথ

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন লেখিকা-প্রযোজক বিনতা নন্দা। বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেছেন অলোকনাথ।

অলোকনাথ বলেন, ‘কিছু মানুষ কথা বলবেই। আমি এটি অস্বীকার করছি না আবার মেনেও নিচ্ছি না। ধর্ষণ হয়েছে, তবে অন্য কেউ করেছে। আমি এ বিষয়ে বেশি কিছু বলতে চাচ্ছি না, যেহেতু প্রকাশ পেয়েছে। এ নিয়ে অনেক টানাহেঁচড়া হবে।

অলোকনাথ মনে করেন, বিনতা নন্দার এই অভিযোগ ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলনের ফলাফল। এ আন্দোলনের কথা স্বীকার করে তিনি জানান, এর ফলে অনেক ঘটনাই প্রকাশ পেয়েছে। এ অভিনেতা বলেন, ‘আমাদের শুধু নারীদের কথাই শুনতে হবে। কারণ তাদের অপেক্ষাকৃত দুর্বল মনে করা হয়।

নাটক সিনেমায় রক্ষণশীল চরিত্রে অভিনয় করেন বলে তার সঙ্গে ‘সংস্কারি’ তকমাটা ব্যবহার করা হয়ে থাকে। কিন্তু ধর্ষণের অভিযোগ ওঠার পর থেকে অনেকেই তার সম্পর্কে নানা কটু কথা বলছেন। এ প্রসঙ্গে অলোকনাথ বলেন, ‘মানুষের ব্যাপারে আমার কী করার আছে? আমার ইমেজ নষ্ট করার জন্য অনেক কিছুই বলবে। আমার ইমেজের কথা বাদ দিন, যা কিছু বলা হয়েছে, তা খুবই অযৌক্তিক। বিনতা নন্দার সঙ্গে তার বন্ধুত্ব প্রসঙ্গে এই অভিনেতা বলেন, একসময় সে অনেক ভালো বন্ধু ছিল। এখন সে অনেক বড় একটি বিষয়ে কথা বলেছে। আজ সে যা কিছু হয়েছে, সব আমার জন্যই।

"