ধারাবাহিকে ব্যস্ত এলভিন আগ্রহ চলচ্চিত্রে

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার তন্বী তরুণী অভিনেত্রী তাসনোভা এলভিন। এখন অভিনয়ই তার পেশা। গত ঈদে তার অভিনীত অমি পরিচালিত ‘জাস্ট চিল’ নাটকটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। তাসনোভা এলভিন যদিও এখন ধারাবাহিক নাটকে অভিনয়েই বেশি ব্যস্ত কিন্তু চলচ্চিত্রে অভিনয়ে তার দারুণ আগ্রহ রয়েছে। গল্প এবং মনের মতো চরিত্র পেলে এলভিন কাজ করতে চান চলচ্চিত্রে। সেই প্রতীক্ষায় আছেন তিনি। এদিকে এলভিন নিয়মিত চারটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকগুলো হচ্ছে আমিরুল ইসলাম অরুনের ‘খানদানী মঞ্জিল’, হিমেল আশরাফের ‘কাঁচের পুতুল’, কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ এবং বিপ্লব হায়দারের ‘ডিগবাজি’।

এলভিন বলেন, ‘আমি যে ধারাবাহিকগুলোয় কাজ করছি প্রত্যেকটি ধারাবাহিকেই আমার চরিত্র খুব গুরুত্বপূর্ণ। যে কারণে প্রতিটি নাটকে কাজ করেই আমি বেশ তৃপ্ত। প্রতিটি নাটকের চরিত্রে নিজেকে চরিত্রানুযায়ী ফুটিয়ে তোলার জন্য আমি বেশ শ্রম দিয়ে কাজ করি। যেহেতু অভিনয় আমার পেশা, তাই এখানে সর্বোচ্চ মনোযোগ দিয়েই আমি কাজ করি। কাজগুলোর জন্য যখন দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাই, তখন ভীষণ ভালো লাগে। চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে এলভিন বলেন, অবশ্যই একজন শিল্পী হিসেবে আমার স্বপ্ন আছে চলচ্চিত্রে অভিনয় করার। যেদিন ব্যাটেবলে সব মিলে যাবে, সেদিনই কাজ করব। বি.বাড়িয়ার মেয়ে তাসনোভা এলভিন এরই মধ্যে সজলের বিপরীতে তপু খানের নির্দেশনায় ‘রাতের গাড়ি’ নাটকের কাজ শেষ করেছেন। শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে তাসনোভা এলভিনের প্রিয় অভিনয়শিল্পী জাহিদ হাসান, মোশাররফ করিম ও জয়া আহসান। এলভিন জানান, শিগগিরই তিনি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন।

"