বিনোদন প্রতিবেদক

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

একসঙ্গে হীরা ও অর্ষা

ছোট পর্দার নির্মাতা রাশেদ রাহা তার প্রথম চলচ্চিত্র ‘নোলক’-এর কাজ প্রায় শেষই করেছেন। কিন্তু চলচ্চিত্রের কাজের পাশাপাশি তার প্রচার চলতি ধারাবাহিকের কাজও যেমন তাকে করতে হচ্ছে অনুরূপভাবে খ- খ- নাটকও তাকে নির্মাণ করতে হচ্ছে। অল্প কিছু দিনের মধ্যে মাছরাঙা টিভিতে প্রচারের জন্য রাশেদ রাহা নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘মি. হ্যান্ডসাম’। নাটকটি রচনা করেছেন খায়রুল বাশার নির্ঝর। গাড়ি চুরির কাহিনি নিয়েই মূলত এই নাটকের গল্প। গাড়ি চুরির কারণে ক্ষতিগ্রস্ত হন হীরা ও অর্ষা। হীরা এবং অর্ষা এবারই প্রথম এমন একটি গল্পে অভিনয় করেছেন। এরই মধ্যে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে হীরা বলেন, ‘এই নাটকটির গল্প একেবারেই অন্যরকম। একটি গাড়ি চুরির ঘটনাকে কেন্দ্র করে নাটকের গল্প এগিয়ে যাবে। প্রায় বহু বছর পর রাশেদ রাহার নির্দেশনায় কাজ করলাম। খুব ভালো হয়েছে কাজটি। অর্ষার সঙ্গে আমি প্রথম কাজ করলাম। অর্ষা অভিনয়ে বেশ ভালো করছে। আমরা তো আসলে একই প্লাটফর্ম থেকে এসেছি, তাই আমাদের মধ্যে মিষ্টি একটা সম্পর্ক রয়েছে।

অর্ষা বলেন, ‘মি. হ্যান্ডসাম নাটকটির গল্পই মূলত আমাকে কাজটি করতে আগ্রহী করে তুলেছে। রাশেদ রাহা চেষ্টা করেছেন নাট্যকারের ভাবনাকে আমাদের চরিত্রগুলোর মধ্য দিয়ে গল্পটাকে ফুটিয়ে তুলতে। আমি, হীরা ও আমরা সবাই চেষ্টা করেছি যার যার মতো চরিত্রগুলো আমাদের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলতে। আশা করছি কাজটি ভালো হয়েছে।

নির্মাতা রাশেদ রাহা জানান শিগগিরই নাটকটি মাছরাঙ্গা টিভিতে প্রচার হবে। এদিকে হীরা অভিনীত ইমরান পরিচালিত ‘ডন’ ধারাবাহিক নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। এ ছাড়া মুরাদ পারভেজের নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে তিনি কানাডা থেকে দেশে ফিরেছেন। সেখানে তিনি আলতাফ হোসেনের নির্দেশনায় নাটকের কাজ করেছেন। এদিকে অর্ষা নিয়মিত সকাল আহমেদের নির্দেশনায় ‘ভদ্রপাড়া’ ও ‘মিস্টার অ্যান্ড মিসেস চৌধুরী’ নামের দুটি নতুন ধারাবাহিকের কাজ করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close