বিনোদন প্রতিবেদক

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

পূজার নাটকে অপূর্ব-মেহজাবিন

টিভি নাটকের এ সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। প্রথমবারের মতো তারা জুটি হয়ে দুর্গাপূজার বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রিয় তুমি’। তানিন রহমানের রচনায় নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। চলতি সপ্তাহেই রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অপূর্ব অভিনয় করেছেন অর্ক চরিত্রে এবং মেহজাবিন অভিনয় করেছেন প্রিয়া চরিত্রে। এ বিষয়ে অপূর্ব বলেন, হিমির নির্দেশনায় এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। হিমি শুরু থেকেই নির্র্মাণে বেশ সিরিয়াস। দিন দিন নির্মাণে তার দক্ষতা বাড়ছে। এই নাটকটিও হিমি অনেক যতœ নিয়ে নির্মাণ করেছে। আমি এবং মেহজাবিন অনেক আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। মেহজাবিন আগের চেয়ে অভিনয়ে আরো অনেক বেশি সিরিয়াস। যে কারণে এখন তার অভিনয় যেন আরো অনেক বেশি সমৃদ্ধ হয়েছে। অভিনয়ের প্রতি তার একাগ্রতা, আন্তরিকতা আমাকে ভীষণ মুগ্ধ করে। প্রিয় তুমি নাটকটি আশা করছি ভালোলাগবে দর্শকের।

মেহজাবিন চৌধুরী বলেন, স্ক্রিপ্টটা বেশ ভালো লেগেছে আমার। নাটকে আমি প্রিয়া চরিত্রে অভিনয় করেছি। হিমি এবং তার পুরো ইউনিট অনেক যতœ নিয়ে কাজ করেন। যে কারণে শুটিং চলাকালীন সময়ে কাজের প্রতি একাগ্রতাটাও থাকে ভীষণভাবে। অপূর্ব ভাইয়ার সঙ্গে দর্শক আমার কাজ সবসময়ই বেশ উপভোগ করেন। আশা করছি, এই কাজটিও দর্শকের ভালো লাগবে। হিমি জানান, আসছে দুর্গাপূজায় নাটকটি নাগরিক টিভিতে প্রচার হবে।

উল্লেখ্য, এর আগে হিমির নির্দেশনায় অপূর্ব ও মেহজাবিন চৌধুরী ‘ইচ্ছে খাম’ ও ‘তোমার অপেক্ষায়’ নাটকে অভিনয় করেন। গেল ঈদে ‘তোমার অপেক্ষায়’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close