দক্ষিণ কোরিয়া যাচ্ছেন অপু বিশ্বাস

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চিত্রনায়িকা অপু বিশ্বাস দেশ-বিদেশে স্টেজ শোতে নিয়মিত পারফর্ম করছেন। যে কারণে অভিনয়ের বাইরেও এখন বেশ ব্যস্ততা রয়েছে অপুর। এরই মধ্যে গেল সপ্তাহে দুবাই থেকে শো করে দেশে ফিরেছেন তিনি। আজ মধ্যরাতে আবারও উড়াল দিচ্ছেন দক্ষিণ কোরিয়ায়। সেখানে আনসান ওয়া স্টেডিয়ামে আগামী ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফ্যাস্টিভ্যাল ২০১৮’। এই ফ্যাস্টিভালেই অপু বিশ্বাস পারফর্ম করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশের শিল্পীদের আয়োজক বিশিষ্ট যন্ত্রশিল্পী আলমগীর হোসেন।

তিনি জানান, শুধু অপু বিশ্বাসই নয় হারুণ কিসিঞ্জার, লেমিস ও পাওয়ার ভয়েজের সজলও যাচ্ছেন। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠান শেষে সবাই আগামী ২৪ সেপ্টেম্বর ফিরে আসবেন। দক্ষিণ কোরিয়ায় পারফর্ম নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন, আজ রাতের দক্ষিণ কোরিয়ার উদ্দেশে ঢাকা ছাড়ব। আয়োজক আলমগীর ভাইয়ের সঙ্গে আমার পরিচয় দীর্ঘ দিনের। খুব ভালো মনের একজন মানুষ। তাই তার আয়োজনে আত্মবিশ্বাস নিয়েই দক্ষিণ কোরিয়া অনুষ্ঠান করতে

যাচ্ছি। আমার বিশ্বাস, বাংলাদেশ ফ্যাস্টিভ্যালে আমাদের অংশগ্রহণ ফ্যাস্টিভ্যালকে

আরো অনেক বেশি রঙিন করে তুলবে। আমিও যাওয়ার আগে এখান থেকেই প্র্যাকটিস করে যাচ্ছি।

এদিকে অপু বিশ্বাস এরই মধ্যে প্রায় শেষ করেছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ চলচ্চিত্রের কাজ। এই চলচ্চিত্রের বেশ কিছু দৃশ্য এবং গানের কাজ বাকি আছেও বলে জানান তিনি। এ ছাড়া শিগগিরই তিনি শুরু করবেন রবিন খানের নির্দেশনায় ‘কানাগলি’ চলচ্চিত্রের কাজ। একই পরিচালকের নির্দেশনায় নাম ঠিক না হওয়া আরো একটি চলচ্চিত্রের কাজ করবেন তিনি। মিজানুর রহমান লাবুর নির্দেশনায় ‘দুলালের মুখ দেখি’ চলচ্চিত্রেও কাজ করার কথা রয়েছে তার।

"