বিনোদন প্রতিবেদক

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

শ্রাবণ্যর ‘ক্রিকেট ম্যানিয়া’

দুবাইয়ে বসেছে এশিয়া কাপের ১৪তম আসর। এ নিয়ে তৃতীয়বারের মতো সেখানে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই দেখছে বিশ্ব। আসরজুড়ে জিটিভির পর্দায় থাকছে একাধিক চমক। ১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলোই থাকছে জিটিভির পর্দায়। এরই মধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি দুটি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিটে সম্প্রচার হবে এ ম্যাচগুলো। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করছে ক্রিকেট নিয়ে একাধিক অনুষ্ঠান।

খেলা শুরুর আগে চ্যানেলটি প্রচার করছে ‘ক্রিকেট ম্যানিয়া’। যার সঙ্গে যুক্ত হয়েছে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। শ্রাবণ্য খেলাধুলাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করছেন কয়েক বছর ধরে। এ ছাড়া তাকে একাধিক টিভি চ্যানেলে বিভিন্ন বিষয়ভিত্তিক একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায়।

এ বিষয়ে শ্রাবণ্য জানালেন, ‘বাংলাদেশ ক্রিকেট সম্প্রচার মানেই জিটিভি। আমি শুরু থেকেই তাদের সঙ্গে আছি এবং থাকতে চাই। জিটিভি এবারের এশিয়া কাপে নতুন চমক নিয়ে হাজির হয়েছে। যার মধ্যে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত, যা দর্শকদের বাংলাদেশের ক্রিকেটের প্রতি আরো আগ্রহী করে তুলবে।

এদিকে জিটিভি কর্তৃপক্ষ জানায়, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট ম্যানিয়া’র এই ব্যতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ অনেকে। তারা আরো জানায়, এ অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভূতি জানাবেন খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close