বিনোদন ডেস্ক

  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

৬৯ বছর বয়সে ফের বাবা হচ্ছেন রিচার্ড গেরে!

৬৯ বছর বয়সে ফের বাবা হচ্ছেন হলিউড অভিনেতা রিচার্ড গেরে। রিচার্ড এবং তার বর্তমান স্ত্রী ৩৫ বছরের অ্যালেজান্দ্রা গেরে খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। অ্যালেজান্দ্রার এই বিয়ে থেকে এটা প্রথম সন্তান। মার্কিন সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, রিচার্ডের স্ত্রী একটি ছবি শেয়ার করেছেন তার ইন্সটাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে অ্যালেজান্দ্রার ধর্মগুরু দালাই লামার থেকে আশীর্বাদ নিচ্ছেন। ছবিটি দিয়ে অ্যালেজান্দ্রা ক্যাপশনে লিখেছেন, আমাদের জন্য খুবই বিশেষ মুহূর্ত। মাত্র কয়েক মিনিট আগেই দালাই লামার থেকে আমাদের মধ্যে আসা নতুন অতিথির জন্য আশীর্বাদ চেয়েছি।

এদিকে, সুপার মডেল সিন্ডি ক্রফোর্ডের সঙ্গে তিন বছর সংসার করার পর ১৯৯৫ সালে বিচ্ছেদের পথে হাঁটেন রিচার্ড গিয়ার। ২০০২ সালে মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যারি লয়েলের সঙ্গে তার বিয়ে হয়। দীর্ঘ ১১ বছর সংসার করার পর ২০১৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন গিয়ার ও ক্যারি।

পরে এ বছর গোড়ার দিকে নিউইয়র্কের বাইরে নিজের খামারবাড়িতে ৩৫ বছরের আলেহান্দ্রা সিলভাকে বিয়ে করেন রিচার্ড গিয়ার। রিচার্ড গিয়ার ও আলেহান্দ্রা সিলভা দুুজনই এর আগে বিয়ে করেছেন, সেখানে তাদের সন্তানও রয়েছে। রিচার্ড গিয়ারের ছেলে হোমারের বয়স ১৮ আর আলেহান্দ্রা সিলভার ছেলে আলবার্টের ৫।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close