বিনোদন প্রতিবেদক

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

চমক নিয়ে ‘ক্রিকেট এক্সট্রা’য় পিয়া

বাংলাদেশে ক্রিকেট সম্প্রচারের ধারাবাহিকতায় জিটিভি এবারও এসেছে ‘এশিয়া কাপ’ সম্প্রচারে। আসরজুড়ে জিটিভির পর্দায় থাকছে একাধিক চমক। ১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলোই থাকছে জিটিভির পর্দায়। এর মধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি দুটি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিটে সম্প্রচার হবে এই ম্যাচগুলো। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করছে ক্রিকেট নিয়ে

একাধিক অনুষ্ঠান।

খেলার মাঝে বিরতি এবং শেষে জিটিভি প্রচার করছে নতুন আঙ্গিকে সাজানো ক্রিকেট বিশ্লেষণাত্মক অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। এখানে উপস্থাপনা করছেন আন্তর্জাতিক মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক পিয়া জান্নাতুল। তার সঙ্গে সহ-উপস্থাপনায় আছেন আন্তর্জাতিক ধারাভাষ্যকার ও ক্রিকেট অনুরাগী শামীম আশরাফ চৌধুরী।

এ বিষয়ে পিয়া জানান, বিপিএল উপস্থাপনার মাধ্যমে আমাকে প্রথম ক্রিকেট অঙ্গনে দেখা যায়। এরই ধারাবাহিকতায় এবার ‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা করছি। এশিয়া কাপে ‘ক্রিকেট এক্সট্রা’য় সুযোগ দেওয়ার জন্য জিটিভিকে ধন্যবাদ। আমি সর্বাত্মক চেষ্টা করব আন্তর্জাতিক মানের দেশীয় একটি শো উপহার দেওয়ার জন্য। বাকিটা দর্শক বিচার করবেন।

জিটিভি কর্তৃপক্ষ জানায়, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট এক্সট্রা’র এই ব্যতিক্রমী আয়োজনের প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ অনেকে। এ ছাড়া এ অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভূতি জানাবেন খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close