বিনোদন প্রতিবেদক

  ১৬ সেপ্টেম্বর, ২০১৮

সাতক্ষীরার সংগীতা হলে বন্ধ ‘জান্নাত’

কোরবানি ঈদে মুক্তিপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিটি দেশের বিভিন্ন সিনেমা হলে চলছে। সাইমন ও মাহিয়া মাহি অভিনীত দর্শকপ্রিয় এ ছবিটি গত শুক্রবার থেকে সাতক্ষীরার সংগীতা সিনেমা হলে চলার কথা ছিল। কিন্তু ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতে পারে’ এমন আশঙ্কা থেকে স্থানীয় মুসল্লিদের আপত্তির মুখে বন্ধ হয়ে যায় ‘জান্নাত’ ছবির শো।

এ প্রসঙ্গে ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমার মনে হয় যারা আপত্তি জানিয়েছেন, তারা ছবিটি না দেখেই আপত্তি তুলেছেন। ছবির নাম ‘জান্নাত’ হওয়াতেও তারা আপত্তি করেছেন। কিন্তু আমার কথা হচ্ছে সেন্সর বোর্ড ছবিটি দেখার পর আনকাট ছাড়পত্র দেয় এবং যারা এ পর্যন্ত ছবিটি দেখেছেন, তারা কেউই এ বিষয়ে আপত্তিমূলক কথা বলেননি। এমনকি ছবিতে ইসলামের বিষয়টি সুন্দর করে তুলে ধরা হয়েছে। সেখানে আপত্তির প্রশ্নই আসে না। আমি নিজে অবাক হয়েছি।

জানা যায়, স্থানীয় কিছু মুসল্লির অভিযোগে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এ ছবিটি না চালানোর অনুরোধ করেন। মুসল্লিদের কথায় সম্মান দিয়ে পুলিশ প্রশাসন সিনেমা হল কর্তৃৃপক্ষকে অনুরোধ করে ছবিটির শো বন্ধ রাখতে। এদিকে ‘জান্নাত’ সিনেমার পরিচালক আরো বলেন, রাষ্ট্রপতিকে ছবিটি আমরা দেখাতে চাই। আমি আবারও বলছি, ছবিতে আপত্তিকর বা ইসলামকে আঘাত করে এমন কোনো বিষয় নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close