কণার নতুন গান ‘আঁধারে স্নান’

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কণার মূল ব্যস্ততা স্টেজ শো নিয়ে। ফাঁকে ফাঁকে চলছে নতুন গানের কাজও। এরই মধ্যে নতুন একটি গান নিয়ে হাজির হয়েছেন দর্শকের সামনে। গানের শিরোনাম ‘আঁধারে স্নান’। নাজিব জহিরের কথায় ‘আঁধারে স্নান’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শান। প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন লতা আচারিয়া। গানটির ভিডিওতে মডেল হয়েছেন মাহা শিকদার।

এ বিষয়ে কণা বলেন, ভিন্নধাঁচের গান হবে এটি। কথা ও সুর আমার খুব ভালো লেগেছে। অডিওর সঙ্গে মিল রেখেই গানটির ভিডিও করা হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।

নতুন গান প্রসঙ্গে সেভেন টিউন্সের কর্ণধার পারভীন সুলতানা বলেন, আমরা শুরু থেকেই ভালো গান উপহার দেওয়ার চেষ্টা করছি। কেবল ভিউ কিংবা হিটের তকমা নয়। টিকে থাকার মতো গানও করতে হবে। অন্যদিকে আধুনিক ও ক্লাসিক্যাল ঘরানার পাশাপাশি শিগগিরই আমাদের চ্যানেলে ফোক ঘরানার গানেরও কনট্যান্ট পাবেন দর্শক শ্রোতারা। কারণ আমরা দেশের বৃহত্তর জনগোষ্ঠীকে বঞ্চিত রাখতে

চাই না।

উল্লেখ্য, এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এফ এ সুমন, নোলক বাবুসহ বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পীর ফোক ঘরানার গান রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি রয়েছে কুমার বিশ্বজিৎ, এন্ড্রুু কিশোর সামিনা চৌধুরীর মতো বড় তারকাদের নতুন গান।

"