আবার একসঙ্গে ইমন ও মান্তাশা

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়ক ইমন ও লাক্স তারকাভিনেত্রী মিম মান্তাশা এখন পর্যন্ত দুটি নাটকে অভিনয় করেছেন। তৃতীয়বারের মতো দুজনে আবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। তবে প্রথমবারের মতো নাদের চৌধুরীর নির্দেশনায় তারা দুজন ‘ভুল মানুষ’ নামক একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। গত বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটির গল্প প্রসঙ্গে জানা যায়, আবির অন্ধ সেজে নীরার অফিসে আসে। একসময় দুজনের মধ্যে ভালোলাগা ভালোবাসা তৈরি হয়। কিন্তু নীরা একসময় জেনে যায় আবির অন্ধ নয়। কিন্তু তারপর সত্যি সত্যিই আবির অন্ধ হয়ে যায়। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প।

এ বিষয়ে ইমন বলেন, নাদের ভাইয়ের নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লেগেছে। কারণ, তিনি অনেক গুছিয়ে কাজ করেন। সবচেয়ে বড় কথা, এই টেলিফিল্মে আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। তাই অনেক শ্রম দিয়ে কাজটি করতে হয়েছে। মিম মান্তাশার সঙ্গে এ নিয়ে তৃতীয়বার কাজ করলাম। আশা করছি আমাদের নতুন এ কাজটি দর্শকের ভালো লাগবে। মিম মান্তাশা বলেন, গল্পটা খুবই সুন্দর। নাদের ভাইয়ের নির্দেশনায় কাজটি অনেক ভালো লাগা নিয়ে করেছি। নতুন হিসেবে আমাকে ভীষণ সহযোগিতা করেছেন তিনি। ইমন ভাইও সব সময়ই ভীষণ সহযোগিতাপরায়ণ। সব মিলিয়ে এ কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী।

পরিচালক নাদের চৌধুরী জানান, আগামী ২১ সেপ্টেম্বর ‘ভুল মানুষ’ টেলিফিল্মটি দুপুর আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে। উল্লেখ্য, ইমন ও মিম মান্তাশা প্রথম তুহিন হোসেনের নির্দেশনায় গেল ঈদুল ফিতরে ‘টোনাটুনির প্রেম’ নাটকে অভিনয় করেন। গেল ঈদুল আজহায় দ্বিতীয়বারের মতো তানিয়া আহমেদের নির্দেশনায় ‘যে ভুলে তোমারই ভুলে’ নাটকে অভিনয় করেন।

"