বিতর্ক এড়াতে নতুন শর্তে কঙ্গনা

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

অভিনয়ের চেয়ে বিতর্ক সৃষ্টিতেই পারঙ্গম বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কখনো কোনো সহ-অভিনেতা কিংবা কখনো অন্য কোনো নায়িকাদের সঙ্গে। একের পর এক বিতর্কে জড়িয়ে সৃষ্টি করছেন নানা রকম জুট-ঝামেলা। এবার আরো একটি বিরোধে জড়ালেন এই বলিউড অভিনেত্রী। তার বিরুদ্ধে অভিযোগ, ছবির পরিচালক ও চিত্রনাট্যকারদের কাজে নাক গলান তিনি। কখনো চিত্রনাট্যকারের পাশে নিজেকে সহচিত্রনাট্যকার হিসেবে দাবি করেন। কখনো বা ছবির পরিচালককে সরিয়ে নিজেই হয়ে যাচ্ছেন পরিচালক।

বর্তমানে চলছে তার ‘মনিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবির কাজ। এই ছবিতে কঙ্গনার ভূমিকা নিয়ে এখন বলিউড সরগরম। অভিনয়ের পাশাপাশি নিজেকে এ ছবির পরিচালক হিসেবে দাবি করেন তিনি। যার জেরে ‘মনিকর্ণিকা’ থেকে সরে পড়েছেন অভিনেতা সোনু সুদ। কঙ্গনার বিরুদ্ধে নাক গলানোর অভিযোগ করেছেন ছবির মূল পরিচালক কৃশও।

এমন বিতর্কের রেশ কাটতেই না কাটতেই নতুন আরেক ছবির সঙ্গে যুক্ত হয়েছেন কঙ্গনা। নাম ‘পাঙ্গা’। ছবিটি পরিচালনা করবেন অশ্বিনী আইয়ার। তবে এবার নায়িকার নাক গলানো বন্ধে নতুন এক পন্থা অবলম্বন করেছেন এই পরিচালক। চুক্তিপত্রে তিনি শর্ত দিয়েছেন, তার কোনো কাজে ছবির নায়িকা হস্তক্ষেপ করতে পারবেন না।

"