ফের ‘ফ্রাইডে’ দিয়ে গোবিন্দর শুরু

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ। দীর্ঘদিন ধরেই পর্দায় অনুপস্থিত তিনি। তবে ভক্তদের জন্য সুখবর হলো শিগগিরই তাকে আবার পর্দায় দেখা যাবে। নাচে-গানে আর কমেডিতে মাতিয়ে তোলবেন তার ভক্ত-দর্শকদের। গোবিন্দের সেই ছবির নাম ‘ফ্রাইডে’। কমেডিতে ভরপুর ছবিটির ট্রেলার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। আর এ উপলক্ষেই মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে সংবাদমাধ্যমের নানা প্রশ্নের উত্তর দেন এই অভিনেতা।

অনুষ্ঠানের একপর্যায়ে গোবিন্দর কাছে জানতে চাওয়া হয়, যদি তার জীবনী নিয়ে সিনেমা তৈরি করা হয়, তবে এতে তার প্রতিক্রিয়া কেমন হবে?

স্বভাবসুলভ ভঙ্গিতেই এমন প্রশ্নের উত্তর দেন গোবিন্দ। বলেন, এই ইন্ডাস্ট্রিতে যারা একেবারে জিরো থেকে যাত্রা শুরু করেন, তাদের প্রশংসা করা দরকার। কারণ এখানে কেউ চাইলে সহজেই এন্ট্রি নিতে পারেন না। আর চলচ্চিত্র সংশ্লিষ্ট না হয়ে বাইরের কারো জন্য তো সুযোগ পাওয়া আরো কঠিন। এসব দিক বিবেচনায় আমার জীবনী নিয়ে সিনেমা নির্মাণ করা যায়।

কারণ আমি শূন্য থেকে এই ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়েছি। আমার জীবনের সংগ্রামের গল্প মানুষকে অনুপ্রাণিত করবে। কিন্তু আমি মনে করি, আমার বায়োপিক নির্মাণের এখনো সঠিক সময় আসেনি।

‘ফ্রাইডে’ ছবিতে গোবিন্দ ছাড়াও অভিনয় করেছেন বরুণ শর্মা ও বীজেন্দ্র কালে। কমেডি ধাঁচের এ ছবিটি পরিচালনা করেছেন অভিষেক দোগরা। আগামী ১২ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

 

"