আলিয়ার গোপন কথা!

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বলিউডের একসময়কার অনেক নায়ক-নায়িকাই তাদের সম্পর্কের বিষয়ে গোপনীয়তা রক্ষা করতেন, যা এখন কল্পনারও অতীত। এই যেমন ধরেন হাল-আমলের উঠতি নায়িকা আলিয়া বাট। এবার নিজেই নিজের সব গোপন তথ্য ফাঁস করলেন এই নায়িকা। যা শোনে অনেকেই হতবাক!

প্রেম নিয়ে সব গুজব উড়িয়ে দিয়ে আলিয়া বলেন, তার প্রথম প্রেম নাকি রণবীর কাপুর। পরিচালক করণ জোহর তার সঙ্গে প্রথম আলাপ করিয়ে দেন রণবীরের। কিন্তু, রণবীর কাপুরের আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও ছিল আলিয়ার দুরন্ত প্রেম। যা নিয়ে বলিউডে জল্পনা কম হয়নি। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ মুভিতে অভিনয়ের শুরু থেকেই প্রেম করছেন আলিয়া-সিদ্ধার্থ। যদিও সুনির্দিষ্ট প্রমাণ দেখাতে পারেনি তারা। এরপর নতুন এক গুঞ্জন। আর তা হলো গণমাধ্যমের সামনেই নাকি সিদ্ধার্থের সন্তানের মা হওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন আলিয়া!

কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন আলিয়া। এরপরই কাপুর-পুত্রের সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি হয় বাট-কন্যার। কিন্তু, জীবনে কখন প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া? এমন প্রশ্নে জানালেন নতুন তথ্য। যা এর আগে কারো জানা ছিল না।

আলিয়া জানান, স্কুলে পড়ার সময় মাত্র ১৭ বছর বয়সে প্রথম প্রেম আসে তার জীবনে। ওই সময়েই তিনি প্রথম চুম্বন করেন। কিন্তু এক বছরের মাথায় যখন তার সম্পর্ক ভেঙে যায় সেই সময় মন থেকেই তিনিও দুমড়ে মুচড়ে গিয়েছিলেন। প্রথম সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু, এরপর গঙ্গা দিয়ে অনেক জলই গড়িয়ে গেছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। যার মধ্যে বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুরের নাম উঠে আসে।

 

"