বিনোদন প্রতিবেদক

  ০৯ সেপ্টেম্বর, ২০১৮

সন্তান নিয়ে বিজ্ঞাপনে রিচি

স্বামী-সন্তানকে সঙ্গে নিয়ে রিচির বর্তমান আবাসস্থল আমেরিকা হলেও প্রতি বছরই তিনি দেশে আসেন। দেশে মূলত পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর উদ্দেশে এলেও কিছু কিছু কাজ এড়িয়ে যেতে পারেন না তিনি। প্রিয় কিছু নির্মাতার নাটকে তাকে অভিনয় করতেই হয়। তবে এবার নাটকে অভিনয়ের পাশাপাশি দুই বছর পর রিচিকে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে হয়েছে। তরুণ মেধাবী বিজ্ঞাপন নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদের নির্দেশনায় ‘অভিজাত কালিজিরা চাল’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন রিচি সোলায়মান।

গত ৭ সেপ্টেম্বর দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন রিচি। তবে এই বিজ্ঞাপনে গল্পের প্রয়োজনে রিচির সঙ্গে তার ছেলে রায়ান ও মেয়ে ইলমাকেও মডেল হিসেবে কাজ করতে হয়েছে। গল্পের প্রয়োজনে বিজ্ঞাপনে ইলমাকে তার পুত্রসন্তান হিসেবে দেখা যাবে। আবার ইলমা যখন আরেকটু বড় হবে, তখন রায়ানকে দেখা যাবে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, এর আগে রায়ান এবং ইলমা নাটকে অভিনয় করেছে। কিন্তু এবারই প্রথম আমার দুই সন্তান আমারই সঙ্গে প্রথমবারের মতো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। যেহেতু আমি দেশের বাইরে থাকি। সব সময় আম্মা রায়ান ও ইলমাকে পাশে পান না। তাই আম্মা যেন ওদের টিভি পর্দায় নিয়মিত দেখতে পারেন, সেই ভাবনা থেকেও কাজটি করা। ভালো লাগার বিষয় হচ্ছে ইউনিটের সবাই ওদের কাজ দেখে অবাক হয়েছে। ধন্যবাদ নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদকে এভাবে সুন্দর একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।

নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদ জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচারে আসবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close