হাসপাতালে দিলীপ কুমার

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

দিলীপ কুমারকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুকের সংক্রমণে গুরুতর অসুস্থ ৯৫ বছর বয়সী বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাকে বুধবার হাসপাতালে ভর্তি করা হয়। দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেল থেকে এই খবর জানান ফয়জল ফারুকী। তিনি জানান, এই মুহূর্তে চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন এই অভিনেতা।

স্ত্রী সায়রা বানু মাঝে মাঝে দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে অভিনেতার স্বাস্থ্যের খবর জানান। বুধবার তাদের পারিবারিক বন্ধু ফয়জল ফারুকী টুইট করে জানান এই দুঃসংবাদ। তিনি আরো জানান, ধীরে ধীরে উন্নতি হচ্ছে অভিনেতার স্বাস্থ্যের। সবাইকে তার আরোগ্য কামনা করার অনুরোধ করেন তিনি। ফয়জলের সেই টুইটের পর দিলীপ কুমারের আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কয়েক বছর ধরেই শারীরিক সমস্যায় ভুগছেন দিলীপ কুমার। গত বছরই তিনি কিডনির অসুখ নিয়ে হাসপাতালে ভর্তি হন। কয়েক মাস পর বাড়ি ফিরলেও তাকে বিশ্রামেই থাকতে বলা হয়। কিংবদন্তি এই নায়কের ৯৪তম জন্মদিন কেটেছিল লীলাবতী হাসপাতালে। চলতি বছরের ডিসেম্বরে নিজের ৯৬তম জন্মদিন পালন করবেন দিলীপ কুমার।

‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘কর্মা’র মতো অনেক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন দিলীপ কুমার। ১৯৯৮ সালে শেষবারের মতো বড় পর্দায় দেখা যায় তাকে।

"