আসিফ-কর্নিয়ার ‘এলোমেলো জীবন’

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

আসিফ আকবর ও কর্নিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশের পরপরই শ্রোতামহলে ব্যপক সাড়া ফেলে। ভিডিওতে এই জুটির পারফরম্যান্সও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল। আসিফের সঙ্গে জুটি বেঁধে গত বছর কর্নিয়া বেশ সাফল্যও পান। এরপর এই জুটি দর্শক-শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। এবার তারই ধারাবাহিকতায় আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জুটি। গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’। কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। আর বরাবরের মতো এবারও দর্শক-শ্রোতা আসিফ-কর্নিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের ভিডিওতে। গানটি নিয়ে আসিফ আকবর বলেন, আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্নিয়া জুটি বাঁধার পর শ্রোতা-দর্শক দারুণ পছন্দ করেছেন আমাদের এই জুটিকে। এবার আমরা নিয়ে আসছি ?‘এলামেলো জীবন’। ভালোবাসার আবেদনের গান। কর্নিয়া অনেক ভালো গায়। আর তরুণ মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।

কর্নিয়া বলেন, আসিফ ভাই, আমার বড় ভাই, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুণ একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

এদিকে গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। আগামী ৬ সেপ্টেম্বর গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

"