আসছে ‘গানের রাজা’

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

শিশুদের মনন বিকাশে শুরু হচ্ছে গানের উৎসবনির্ভর রিয়েলিটি শো ‘গানের রাজা’। শোয়ের আয়োজন করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল আই’। ছয় থেকে তেরো বছর বয়েসী শিশু-কিশোররা এই আয়োজনে অংশ নিতে পারবে।

আয়োজকরা জানান, এই আয়োজনের সবকিছুতেই থাকবে ভিন্নতা। প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা তাদের সঙ্গে খেলতে খেলতেই শেখাবেন। আর বাচ্চারা মজা করতে করতেই সবাইকে গান শোনাবে এই রিয়েলিটি শো-এর মাধ্যমে। সারা দেশ থেকে খুঁজে আনা প্রতিযোগীদের নানা পর্যায়ে গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর অনুষ্ঠিত হবে চূড়ান্ত পর্ব। আর এভাবেই নির্বাচিত হবে ‘শিশু গানের রাজা’। এ জন্য অক্টোবর মাস থেকে ঢাকাসহ দেশের সাতটি বিভাগে অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। পুরো আয়োজন দেখানো হবে চ্যানেল আইয়ের পর্দায়।

অনুষ্ঠানটি পরিচালনা করবেন শহীদুল আলম সাচ্চু। আর কোমলমতি শিশুদের আচরণ ও দিকনির্দেশনা দেবেন দুজন বিচারক। তারা দুজনই হবেন সংগীত অঙ্গনের মানুষ। তবে তাদের নাম প্রকাশ করেননি আয়োজকরা। গানের রাজা অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করছে এসিআই এক্সট্রা ফান কেক, এসিআই পিওর স্পাইসেস।

"