বিনোদন ডেস্ক

  ০৩ সেপ্টেম্বর, ২০১৮

কামিলার প্রেমে লিওনার্দো!

১৯৯৭ সালে মুক্তি পায় চলচ্চিত্র ‘টাইটানিক’। পরিচালক জেমস ক্যামেরনের এই চলচ্চিত্রটি ওই সময় পুরো বিশ্বকে নাড়িয়ে দিয়েছিলেন। ভেঙে দিয়েছিলেন চলচ্চিত্র ইতিহাসের অনেক রেকর্ড। ২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত এই ছবিটি ১১টি ক্ষেত্রে একাডেমি পুরস্কার জিতে নেয় এবং সর্বকালের সবচেয়ে বেশি উপার্জন করা ছবির তালিকায় স্থান পায়।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন লিওনার্ডো ডি-ক্যাপ্রিও ও কেট উইন্সলেট। জ্যাক চরিত্রে লিওনার্ডো ডি-ক্যাপ্রিওর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজও সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ। এবার লিওনার্দো ডি-ক্যাপ্রিওর ভক্তদের জন্য সুখবর হলো এই তারকা এবার বিয়ে করতে চলেছেন। কনের নাম কামিলা মোহনে। জানা যায়, আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসেরও অধিক সময় ধরে প্রেম করছে লিওনার্ডো

তবে বিষয়টি এখনো নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ের বিষয় নিয়েও ভাবছেন। এর আগেও অবশ্য ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গে লিওনার্ডোর প্রেমের গুঞ্জন শোনা যায়। জিজালে বিয়ে করতে রাজি থাকলেও লিওনার্ডোই নাকি পিছিয়ে যান। তবে এবার মডেল-অভিনেত্রী কামিলার সঙ্গে বিয়েতে নাকি তার সায় রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close