বিয়ে নিয়ে দীপিকার নতুন কথা

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বিয়ে নিয়ে নতুন করে আলোচনায় আসতে চাচ্ছে না বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। কারণ, সঞ্জয় লীলা বানসালির রাম লীলা ছবিতে অভিনয়ের পর থেকেই বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর থেকে প্রেম, বাগদান ও বিয়ে নিয়ে নানা খবরে এসেছেন তারা। তবে যে যাই বলুক, এবার এই জুটিকে ঘিরে নতুন করে শুরু হয়েছে আরেক গুঞ্জন, তা হলো দীপিকার জন্মদিনে নাকি বাগদান সেরেছেন এ জুটি। তবে এসব গুঞ্জনে বরাবরই মুখে কুলুপ এঁটে থেকেছেন রণবীর-দীপিকা।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা বলেন, ‘আপনারা শিগগিরই জানতে পারবেন।’ গুঞ্জন অনুযায়ী, বিয়ের যাবতীয় প্রস্তুতি শুরু করেছেন রণবীর-দীপিকা। ইতোমধ্যে শুরু হয়েছে বিয়ের কেনাকাটা। আর এ তালিকায় প্রথমেই রয়েছে গহনা। বিয়েতে সোনা কিংবা প্লাটিনাম নয়, রুপার গহনা পরবেন দীপিকা। বিয়ের আয়োজনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথেই হাঁটছেন ‘দীপবীর’। এ জুটিও ইতালিতে বিয়ের পরিকল্পনা করেছেন। ইতোমধ্যে অতিথিদের আমন্ত্রণ জানানোর পর্ব শুরু হয়েছে।

বিয়ের ছবি যেন ফাঁস না হয়, এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে। বর্তমানে তার পরবর্তী সিনেমা কিংবা নিয়ে ব্যস্ত রণবীর। শুটিংয়ের প্রয়োজনে মুম্বাই-হায়দরাবাদ ছুটোছুটি করতে হচ্ছে তাকে। অন্যদিকে অভিনেতা ইরফান খানের সঙ্গে বিশাল ভরদ্বাজের একটি সিনেমায় অভিনয়ের কথা ছিল দীপিকার। তবে ইরফান অসুস্থ হওয়ায় সিনেমাটি আপাতত বন্ধ রয়েছে। যদিও শোনা যাচ্ছে, ভিন ডিজেলের ‘ট্রিপল এক্স’ ছবির পরবর্তী সিক্যুয়েলে চুক্তিবদ্ধ হয়েছেন পদ্মাবত অভিনেত্রী।

 

"