বিনোদন প্রতিবেদক

  ০২ সেপ্টেম্বর, ২০১৮

কলকাতায় মাহির ‘তুই শুধু আমার’

শুক্রবারই কলকাতার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাংলাদেশের আলোচিত নায়িকা মাহিয়া মাহির নতুন চলচ্চিত্র ‘তুই শুধু আমার’। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন ওপার বাংলার দুই নায়ক সোহম চক্রবর্তী ও ওম প্রকাশ সাহানি। ওমের বিপরীতে এর আগে ২০১৫ সালে ‘অগ্নি ২’ ছবিতে কাজ করলেও সোহমের বিপরীতে মাহি এই প্রথম অভিনয় করছেন। ‘তুই শুধু আমার’ ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এর আগে যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ এবং ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবি দুটিতে অভিনয় করেছেন মাহি। ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে মাহির নায়ক ছিলেন কলকাতার আরেক সুপারস্টার অংকুশ হাজরা।

ত্রিভূজ প্রেমের গল্পের ছবি ‘তুই শুধু আমার’। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। এই ছবিতে মাহিকে দেখা যাবে এক মডেলের চরিত্রে। যার জীবনে অনেক উচ্চাকাক্সক্ষা। সেসব পূরণ করতে গিয়েই ঘটবে নানা ঘটনা। সঙ্গে দুই নায়ক সোহম ও ওমের সঙ্গে মডেল মাহি কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন, সেটাও রয়েছে চিত্রনাট্যে।

‘তুই শুধু আমার’ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে অভিনয় করতে পেরে আপ্লুত মাহিয়া মাহি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিনয়ে আসার আগে থেকেই আমি সোহমের অভিনয় দেখি। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

এদিকে সদ্য শেষ হওয়া কোরবানির ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় মাহির ‘মনে রেখো’ ছবিটি। যেটিতে তার নায়ক কলকাতার বনি সেনগুপ্ত। প্রেক্ষাগৃহে এখনো চলছে ছবিটি। অন্যদিকে, হাসান শিকদারের পরিচালনায় মাহির ‘অবতার’ ছবির কাজও শেষের পথে। এ ছাড়া ‘আমার মা আমার বেহেশত’ ও ‘আনন্দাশ্রু’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র হাতে রয়েছে তার, যা নিয়ে দারুণ এক ব্যস্ত সময় পার করছেন মাহি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close