দিশার সঙ্গে সম্পর্কের গুজবে ক্ষুব্ধ হৃতিক!

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

যশরাজ ফিল্মসের একটি প্রজেক্টে কাজ করছিলেন হৃতিক রোশন ও দিশা পাটানি। কিন্তু হঠাৎই দিশা সেই ছবি ছেড়ে দেন। কারণ, ১৮ বছরের ছোট দিশাকে উত্ত্যক্ত করেছেন হৃতিক রোশন। এমনকি ফোনে এসএমএস করে নায়িকাকে ডেটে যাওয়ারও প্রস্তাব দিয়েছেন। সংবাদপত্রে প্রকাশিত এমন খবরে ক্ষিপ্ত হৃতিক তার জবাবও দিয়েছেন। কিন্তু তাতে কেউ সায় দেয়নি। কারণ, হৃতিক রোশনের জন্যই নাকি একটি ছবির কাজের ইতি টেনেছেন দিশা পাটানি।

খবরটি প্রকাশ করে ‘দৈনিক ভাস্কর’ নামের একটি সংবাদমাধ্যম। নিউজটির একটি স্ক্রিনশট টুইটারে টুইট করেছেন হৃতিক। সেখানে তিনি পত্রিকাটিকে জিমে গিয়ে ব্যায়াম করতে বলেছেন। কারণ ব্যায়াম করলে মনের সব ‘ময়লা’ পরিষ্কার হয়ে যাবে। সঙ্গে অপমানজনক ভাষায় সংস্থাটির উদ্দেশে লিখেছেন, ‘আপনার দোকানের উন্নতির জন্য আমার এই টুইট। পরবর্তী সময় আমার থেকে কোনো সাহায্য চাইলে সরাসরি বলবেন।’

অন্যদিকে যশ রাজ ফিল্মস জানায়, দিশা পাটানিকে নাকি এই সিনেমার জন্য তারা প্রস্তাবই করেননি। দিশা এই প্রসঙ্গে বলেন, ‘বাচ্চাদের মতো আমাকে আর হৃতিক স্যারকে নিয়ে গুজব রটানো হচ্ছে। একটাই কথা বলতে চাই, এ ধরনের রটনা সম্পূর্ণভাবে ভিত্তিহীন। হৃতিক রোশনের সঙ্গে যেটুকু কথা বলার সুযোগ হয়েছে, তাতে বুঝেছি, তার মতো মানুষ হয় না।’ উল্লেখ্য, সুজান খানের সঙ্গে দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানার পর থেকেই একাধিক নায়িকার সঙ্গে তার সম্পর্কের কথা শোনা যায়। সবচেয়ে বেশি সমালোচিত হন কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রচার হওয়ার পর। এবার সেই শনির দশা না কাটতেই আরেক নায়িকাকে নিয়ে গুঞ্জন চাউর হলো বিটাউনে। আর এবার চুপ করে না থেকে নিজের ক্ষুব্ধতা প্রকাশ করলেন হৃতিক।

 

"