কণার ‘মন বলছে তাই’

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঈদে ‘নীল রংধনু’ শিরোনামের একটি নাটকে গেয়েছেন কণা। গানটির শিরোনাম ‘মন বলছে তাই’। মাছরাঙা টেলিভিশনে সম্প্রতি প্রচারিত এই নাটকটি পছন্দ করেছেন দর্শক। এই নাটকের শেষে গানটি আংশিক উপভোগ করেছেন দর্শক। এবার পুরো গানটি প্রকাশ হয়েছে। ‘নীল রংধনু’ নাটকটি নির্মাণ করেছেন হাসান রেজাউল। তার নাটকের ‘মন বলছে তাই’ শিরোনামের গানটি লিখেছেন মাসুম আওয়াল। সুর ও সংগীতায়োজনে আছেন চিরকুট ব্যান্ডের ইমন চৌধুরী। গানের ভিডিওতে দেখা যাবে নাটকের দুই অভিনয়শিল্পী এফএস নাঈম ও শবনম ফারিয়াকে।

এ নিয়ে নির্মাতা হাসান রেজাউল বলেন, ‘গান শুনতে কে না পছন্দ করেন। নাটকের এই গানটি অনেক সুন্দর হয়েছে। তাই এটি আমরা আলাদাভাবে প্রকাশ করলাম। নাটকে কিছু অংশ শুনে পুরো গানটি শোনার আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। সংগীতপ্রেমীদের জন্য আমাদের এই ছোট্ট উপহার। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।

নতুন এই গানটি নিয়ে কণ্ঠশিল্পী কণা বলেন, ‘এটা আমার ভীষণ পছন্দের একটি গান। যেদিন আমি প্রথম গানটি গেয়েছি সেই দিন থেকে আমি চেয়েছি এই গানটি যেন ভালো একটা জায়গাই পৌঁছায়। অসম্ভব সুন্দর কথা ও সুরের ইনোসেন্ট প্রেমের একটি গান ‘মন বলছে তাই’। আমার নিজের গাওয়া কিছু প্রিয় গানের মধ্যে এটা একটা। প্রসঙ্গত, গানটি জাগো মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ

করা হয়েছে।

 

"