বিনোদন ডেস্ক

  ৩১ আগস্ট, ২০১৮

বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া!

বলিউডপাড়ায় বিয়ের হিড়িক লেগেছে। নিক-প্রিয়াঙ্কা ও রণবীর-দীপিকার বিয়ের দিন তারিখ স্থির হয়ে আছে আগেই। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর-আলিয়া। শিগগিরই জানানো হবে তাদের বিয়ের দিন তারিখ।

ভারতীয় বেশ কিছু গণমাধ্যমের দাবি, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং শেষ হওয়ার পরই রণবীর কাপুরের বাবা-মা দেখা করবেন আলিয়ার বাবা-মা মহেশ ভাট এবং সোনি রাজদানের সঙ্গে। তাদের দেখা হওয়ার পরই বলিউডের এই ‘আইটি কাপল’র বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলে খবর রটেছে।

স্পটবয়-এর খবর অনুযায়ী, পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং শেষ না হওয়া পর্যন্ত বিয়ে নিয়ে কথা বলতে চান না রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই সিনেমার শুটিং শেষ হলে তবেই দুই পরিবার ডিনারে বেরিয়ে নিজেদের সন্তানদের ভবিষ্যত নিয়ে কথা বলবেন। শুধু তাই নয়, রণবীর, আলিয়ার বিয়ে হবে এক্কেবারে ‘বিগ ফ্যাট ওয়েডিং’। ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ের সময় থেকেই নাকি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। সেই থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর সোনাম-আনন্দের বিয়ের রিসেপসনে মুম্বইয়ের ‘দ্য লীলা’ হোটেলে একসঙ্গে হাজির হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তখন থেকেই তাদের সম্পর্কে স্ট্যাম্প পড়ে যায় বলে মনে করছে বি টাউন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close