পোশাক নিয়ে বিতর্কে পরিণীতি

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

তার কাজ নিয়ে যথেষ্ট সুনাম রয়েছে। ইতোমধ্যে অভিনয় প্রতিভার স্বাক্ষরও রেখেছেন বেশ কিছু ছবিতে। হালের এই ক্রেজ হলেন বলিউডের সুন্দরী নায়িকা পরিণীতি চোপড়া। কিন্তু নানা আলোচনার মধ্যেও এবার তিনি এক নতুন বিতর্কের জন্ম দিলেন। মুম্বাইতে ছবির প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানে পোশাক নিয়ে তাকে সমালোচিত হতে হয়।

ভারতীয় গণমাধ্যমের খবর, পোশাক নিয়ে সমালোচনায় পড়েছেন পরিণীতি। কিছুটা কাঁধ খোলা আকাশি রঙে ‘এ কেমন’ পোশাক? কেন সামলাতে পারছিলেন নাÑএসব নিয়ে নানা সমালোচনা শুরু হয়। ‘নমস্তে ইংল্যান্ড’র প্রোমোশনে গিয়েছিলেন পরিণীতি। এ সময় নায়িকার সঙ্গে ছিলেন অর্জুন কাপুর। ফটোগ্রাফারদের সামনে পোজ দিতে এগিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। পোশাক নিয়ে কেমন যেন অস্বস্তি-অস্বস্তি ভাব। কখনো নিজের পোশাক ঠিকঠাক করছেন, কখনো এলো চুল সেট করছেন।

এদিকে স্থিরচিত্র দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানা বিতর্কিত মন্তব্য করেন। ইনস্টাগ্রামে একজন লিখেছেন, যেকোনো পোশাকে পরিণীতি প্রায় সব সময়ই কনফিডেন্ট। তবে ওজন কমানোর পর থেকে নিজের পোশাক নিয়ে কিছুটা টালমাটাল অবস্থা দেখছি পরিণীতির! কেউ আবার লিখেছেন, কী দরকার এ ধরনের পোশাক পরার, যেটা সামলাতেই পারেন না? কেউ তো আবার অভিনেত্রীর পোশাক আর শরীরজুড়েও বিদ্রƒপ করেছেন।

 

"