নতুন ধারাবাহিকে তানভীন সুইটি

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানভীন সুইটিকে ধারাবাহিক নাটকে অভিনয়ে সাধারণত খুব কমই দেখা যায়। তবে তার অভিনীত ‘ব’তে বন্ধু’ ধারাবাহিক নাটকটি আবার দুরন্ত টিভিতে প্রচার শুরু হয়েছে। এ ছাড়া সুইটি এর মধ্যে নতুন আরেকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন। অনিমেষ আইচের নির্দেশনায় তিনি ‘দ্য গুড দ্য বেড দ্য আগলি’ ধারাবাহিকের কাজ শুরু করেছেন। এই ধারাবাহিকটি বাংলাভিশনে প্রচারও শুরু হয়েছে।

নাটকটি নিয়ে তানভীন সুইটি বলেন, ‘ধারাবাহিক এ নাটকটির গল্প ভালো। আমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছি। অনিমেষ সব সময়ই অনেক যতœ নিয়ে নাটক নির্মাণ করে। যে কারণে তার নির্দেশনায় কাজ করতেও ভীষণ ভালো লাগে।’ এদিকে আজ তানভীন সুইটির জন্মদিন। জন্মদিন প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, জন্মদিনে তেমন কোনো বিশেষ আয়োজন নেই। তবে জন্মদিনের পুরোটা সময় এবার বাসাতেই থাকব। আর তেমন কোনো পরিকল্পনা নেই। তবে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।

এদিকে সুইটি অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে আবু সাইয়ীদ পরিচালিত ‘বাঁশি’। কয়েক বছর আগে এতে অভিনয় করেছিলেন। এরপর আর তিনি চলচ্চিত্রে অভিনয় করেননি। সুইটি বলেন, গল্পনির্ভর চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেলে কাজ করব। অবশ্যই সুস্থধারার চলচ্চিত্র হতে হবে এবং আমার চরিত্রটিও খুব ভালো হতে হবে।

প্রসঙ্গত, তানভীন সুইটি ছোট পর্দার শিল্পীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘের’ সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

"