সৌদের নির্দেশনায় প্রথম নাঈম-নীলা

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

নাটক ও চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদের নির্দেশনায় এবারই প্রথম নাটকে একসঙ্গে অভিনয় করলেন দর্শকপ্রিয় অভিনেতা নাঈম ও লাক্স তারকা নীলাঞ্জনা নীলা। নাটকের নাম ‘কিছুটা ভুল ছিলো’। ঈদের আগেই তারা নাটকটির কাজ শেষ করেছেন।

এ নাটক প্রসঙ্গে বদরুল আনাম সৌদ জানান, ‘কিছুটা ভুল ছিলো’ একটি প্রেমের গল্পের নাটক। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন, ‘বদরুল আনাম সৌদ ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম আমি নাটকে অভিনয় করেছি। আমার সহশিল্পী হিসেবে ছিলেন নীলাঞ্জনা নীলা। সৌদ ভাই আমাকে নিয়ে এত চমৎকার একটি গল্পে কাজ করবেন তা ভাবতেও পারিনি। আমি সত্যিই তার গল্পে এবং নির্দেশনায় মুগ্ধ। নীলাঞ্জনা নীলা তার চরিত্রে যথারীতি ভালো করার চেষ্টা করেছে। একটি কথা না বললেই নয়, সৌদ ভাইয়ের সংলাপ- এককথায় অসাধারণ। কিছুটা ভুল ছিলো দর্শকের খুব ভালো লাগার মতোই একটি নাটক হয়েছে, যে কারণে এ কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।’ নীলাঞ্জনা নীলা বলেন, ‘সৌদ ভাইয়ের নির্দেশনায় কাজ করাটা সবসময়ই আমি ভীষণ উপভোগ করি। এবারের ঈদে আমার অভিনীত অন্যতম নাটক হচ্ছে কিছুটা ভুল ছিলো। নাঈম ভাই সহশিল্পী হিসেবে ভীষণ সহযোগিতা-পরায়ণ। আমাদের দুইজনের আন্তরিক অভিনয়ে সৌদ ভাইয়ের গল্প দর্শকের মন ছুঁয়ে যাবে।’

আজ ঈদের ষষ্ঠদিন রাত ১০টায় আরটিভিতে নাটকটি প্রচার হবে। এদিকে, বদরুল আনাম সৌদ নির্দেশিত ঈদ ধারাবাহিক নাটক ‘একটা দোতলা বাড়ির গল্প’ নাগরিক টিভিতে প্রচার হচ্ছে। এতেও অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা।

"