গুজবই হলো সত্যি

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউডে সম্ভাবনা তৈরি করেও শেষ পর্যন্ত যারা আলো ছড়াতে পারেননি নেহা ধুপিয়া তাদের অন্যতম। দীর্ঘদিন ধরে কাজ করলেও লাইমলাইটের আলোটাকে নিজের করে নিতে পারেননি এই অভিনেত্রী। ফলে মাঝারি গোছের ক্যারিয়ার নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে। তবে সম্প্রতি এই অভিনেত্রী আলোচনায় এসেছিলেন তার চুপিসারে বিয়ে নিয়ে। চলতি বছরের মে মাসে হঠাৎ করেই বিয়ের খবর প্রকাশ করেন নেহা। পাত্র বলিউড তারকা অঙ্গদ বেদি। তাদের গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। শুরু হয় গসিপ।

অনেকেই বলতে শুরু করেন নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নেন। সেসময় গসিপ নিয়ে নেহা চুপ থাকলেও অঙ্গদ কিছুটা মুখ খুলেছিলেন। নেহার পক্ষ নিয়ে তিনি একহাত নিয়েছিলেন সমালোচকদের। তবে নেহা আসলেই অন্তঃস্বত্ত্বা কি না, এ বিষয়ে তিনিও সেসময় মুখ খোলেননি।

কিন্তু শেষ পর্যন্ত গুজবই সত্যি হলো। সন্তান সম্ভাবনার কথা প্রকাশ্যে ঘোষণা করলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন এই জুটি। যেখানে স্পষ্ট নেহার বেবি বাম্প। ক্যাপশনে নেহা লিখেছেন, ‘নতুন শুরু। তার মানে কী? নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না।’

"