জর্জ ক্লুনির পারিশ্রমিক কত?

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

হলিউড তারকা জর্জ ক্লুনির পারিশ্রমিক নিয়ে অনেকে অনেক কথা বলছেন। যা শুনে রীতিমতো থমকে যেতে হয়। গণমাধ্যম খবর মেট্রো ডটকম বলছে, গত এক বছরে এ অভিনেতা আয় করেছেন ২৩৯ মিলিয়ন মার্কিন ডলার। দ্বিতীয় স্থানে রয়েছেন ডোয়ান জনসন। তার আয় ১১৯ মিলিয়ন মার্কিন ডলার। তবে ক্লুনির আয় এর দ্বিগুণেরও বেশি।

৫৭ বছর বয়সী অভিনেতা জর্জ ক্লুনির আয় সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ১০ নারী অভিনেতাদের মোট আয়েরও অনেক বেশি। যদিও তার এ বিপুল অর্থ শুধু অভিনয় থেকেই আসেনি। পানীয় ব্যবসা থেকে বিপুল অর্থ আসে এ অভিনেতার। বিখ্যাত টাকিলা ব্র্যান্ড ক্যাসামিগোস থেকে ক্লুনির অর্থ আসে অনেক।

১৯৯৭ সালে জর্জ ক্লুনি ‘ব্যাটম্যান’ ছবিতে অভিনয় করেন। ২০০১ সালে “ওশান’স এলিভেন” ছবিতে ব্যাংক ডাকাতের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি হয় তার। এ ছবির সিকুয়েলগুলোও বেশ জনপ্রিয়। ‘ডেঞ্জারাস মাইন্ড’, ‘গুড নাইট’ ও ‘গুডলাক’ ছবি পরিচালনার পাশাপাশি তাতে অভিনয়ও করেন।

টেলিভিশন সিরিজ ও সিনেমায় সমান জনপ্রিয় তিনি। বিজ্ঞাপন থেকেও বিপুল অর্থ আয় হয় তার। দ্য রিচেস্টের প্রতিবেদন অনুযায়ী, হলিউড এ অভিনেতার মোট সম্পত্তি ৫০০ মিলিয়ন মার্কিন ডলার। ইউরোপ ও আমেরিকায় ক্লুনির অনেক সম্পত্তি আছে। জর্জ ক্লুনির স্ত্রী অমল ক্লুনির মোট সম্পত্তি রয়েছে ৭ দশমিক ৬১ মিলিয়ন মার্কিন ডলারের।

"