বিনোদন প্রতিবেদক

  ২৫ আগস্ট, ২০১৮

ঈদ আয়োজনে তিশা

দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অভিনয়ের সব মাধ্যমেই দর্শকের কাছে দারুণভাবে সমাদৃত তিনি। তার নাটক-টেলিছবি কিংবা চলচ্চিত্র মানেই ভিন্ন কিছু। গত কয়েক বছর এই অভিনেত্রীর বড়পর্দায় ব্যস্ততা বেশি। চলচ্চিত্রে সুঅভিনয়ের স্বীকৃতিস্বরূপ ‘অস্তিত্ব’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঘরে তুলেছেন তিনি। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুইটি চলচ্চিত্র। ছবি দুইটি হলো মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবারের বিকেল’ ও তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’। দুইটি ছবিতেই তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন।

তবে চলচ্চিত্রের ব্যস্ততার কারণে বিশেষ দিবসগুলোতেই শুধু ছোটপর্দার জন্য তিনি কাজ করেন। তারই ধারাবাহিকতায় এবারের ঈদেও একাধিক নাটক-টেলিছবিতে তাকে দেখা যাবে। উল্লেখযোগ্য নাটকগুলো হলো সাগর জাহানের ‘মাহিনের রূপবান বিয়ে’। এটিতে তাকে দেখা যাবে মোশাররফ করিমের বিপরীতে। মাবরুর রশিদ বান্নার ‘একটু হাসো। এটিতে তাকে দেখা যাবে গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে। গোলাম সোহরাব দোদুলের ‘লাগ ভেলকি লাগ’। এই নাটকে তার বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এদিকে ১১ বছর পর তিশাকে নিয়ে আবারো ছোটপর্দার জন্য টেলিছবি নির্মাণ করলেন মোস্তফা সরয়ার ফারুকী। এটির নাম ‘আয়েশা’। আনিসুল হকের লেখা উপন্যাস ‘আয়েশামঙ্গল’ অবলম্বনে এটি নির্মিত হয়েছে। এটিতেও তিশার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। ঈদের নাটক-টেলিছবি প্রসঙ্গে তিশা বলেন, ‘টিভি নাটকের গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করছি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে নতুনত্ব থাকছে। আমি এখন ছোটপর্দায় অনেক কম কাজ করি। তাই যেটি করি সেটি যেন ভালো কিছু হয় তার চেষ্টা থাকে। দর্শকদের বিনোদনের কথা ভেবেই নতুন কনসেপ্টের নাটকগুলোতে কাজ করছি।’

অন্যদিকে প্রথমবারের মতো ‘অতঃপর জয়া’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন আরিফুর রহমান। সামাজিক সচেতনতামূলক ওয়েব সিরিজটিতে একজন গৃহিণীর চরিত্রে দেখা যাবে তাকে। সিরিজটিতে তিশার সঙ্গে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close