ফারিয়া ও তানভীরের ‘যে কথা হয়নি বলা’

প্রকাশ : ২০ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

তরুণ নাট্যনির্মাতা রুবেল হাসানের নির্দেশনায় আগামী ঈদে জিটিভিতে প্রচারের জন্য ‘যে কথা হয়নি বলা’তে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও ‘গহীন বালুচর’খ্যাত অভিনেতা আবু হুরায়রা তানভীর।

মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নির্মিত এই টেলিফিল্মের গল্প সমসাময়িক জীবনের গল্প। পরিচালক রুবেল হাসান বলেন, যে কথা হয়নি বলা টেলিফিল্মের নাম দিয়েই দর্শকের বুঝে নেওয়ার কথা কী থাকতে পারে গল্পে। আমি নির্মাতা হিসেবে নাট্যকারের ভাবনাকে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি টেলিফিল্মটিতে। শবনম ফারিয়া এবং আবু হুরায়রা তানভীর দুজনই অসাধারণ অভিনয় করেছেন।

এতে অভিনয় প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, গল্পটা খুব সুন্দর। সব মিলিয়ে নির্মাতা বেশ ভালোভাবে কাজটি করেছেন। তানভীরের সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিল। আশা করি দর্শক টেলিফিল্মটি বেশ আগ্রহ নিয়ে উপভোগ করবেন।

তানভীর বলেন, এবারের ঈদে এখন পর্যন্ত এই একটি টেলিফিল্মেই অভিনয় করেছি। বেশ কয়েকটি নাটকে কাজ করার প্রস্তাব ছিল। কিন্তু গল্প পছন্দ হয়নি। রুবেল ভাইয়ের এই নাটকটির গল্প ভীষণ ভালো লেগেছে আমার। তাই কাজটি বেশ আন্তরিকতা নিয়ে করেছি আমি। আশা করছি আমার এ কাজটি দর্শকের ভালো লাগবে।

‘যে কথা হয়নি বলা’ প্রযোজনা করেছে ধ্বনিচিত্র। এবারের ঈদে বেশ কজন নাট্যনির্মাতার নির্দেশনায় নাটকে অভিনয় করেছেন শবনম ফারিয়া। তবে ইমরাউল রাফাত নির্দেশিত সাত পর্বের ধারাবাহিক ‘কলকাতার দাদা বাবু’ নাটকটি আলোচনায় আসার সম্ভাবনা রয়েছে। এটি ঈদে নাগরিক টিভিতে প্রচার হবে।

"