বিনোদন প্রতিবেদক

  ১৯ আগস্ট, ২০১৮

মৌলিক গান নিয়ে সেই জাহিদ

২০১৬ সালের শুরুর দিকে নেট দুনিয়ায় তোলপাড় করে একটি গান। ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ শিরোনামের সেই গানটি আপন ঢঙে গেয়ে রাতারাতি তারকা বনে যান একটি বালক। ফেসবুক-ইউটিউবে শুরু হয় তাকে নিয়ে উচ্ছ্বাস। তার গান দিয়ে নির্মিত হয় একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনও। পাঠক বুঝতে পারছেন তো কার কথা বলছি? হ্যাঁ, বলছি জাহিদের কথা। তার ভাষ্য মতে, ‘ইন্টারনেটে ভিডো (ভিডিও) দেখার পর সবাই এখন আমার গান শুনতে চায়। আমার সঙ্গে ছবি তোলে, কথা বলে, আমার মাথায় হাত বুলায় দেয়। সবাই আমারে অনেক আদর করে। আমি মডেলিংও করছি। টিভিতেও আমাকে দেখা যায়। আমার ভালো লাগে।’

এবার এই জাহিদ নিয়ে আসছে নিজের প্রথম মৌলিক গান। গানের শিরোনাম ‘পান’। লোক ঘরানার এই গানটি লিখেছেন এবং সুর করেছেন প্রিন্স রুবেল। গানটির সংগীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের ইমন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। শাহরিয়ার পলক নির্মাণ করেছেন গানটির ভিডিও। ভিডিওতে থাকছে জাহিদের সরব উপস্থিতি।

গানটি প্রসঙ্গে জাহিদ বলেন, ‘পান’ অসম্ভব সুন্দর একটি গান। অনেক মজা করে গানটি গেয়েছি। ভিডিওতে অভিনয় করেছি। আমার মতো শ্রোতা-দর্শকরাও গানটি শুনে এবং ভিডিও দেখে মজা পাবে। সবার ভালো লাগবে আমার বিশ্বাস। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ঈদ উৎসব ২০১৮, উপলক্ষে আজ রোববার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close