বিনোদন প্রতিবেদক

  ১৭ আগস্ট, ২০১৮

পঁচিশ বছর পর...

নন্দিত চলচ্চিত্রাভিনেত্রী অরুণা বিশ্বাস দীর্ঘ ২৫ বছর পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। সাকিব ফাহাদের নির্দেশনায় টেলিকম কোম্পানি ‘রবি’র নতুন একটি গ্রাহক সেবার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অরুণা বিশ্বাস। গেল সপ্তাহেই গাজীপুরে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। আজ থেকে দেশের প্রায় সবগুলো চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে বলে জানান অরুণা বিশ্বাস। দীর্ঘ পঁচিশ বছর পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে ভীষণ আবেগাপ্লুত এবং আনন্দিত অরুণা বিশ্বাস।

তিনি বলেন, ভাবতেই অবাক লাগে যে এতটা বছর আমাকে নিয়ে কেউ বিজ্ঞাপনে কাজ করেনি। অবশ্যই আমি কৃতজ্ঞ নির্মাতা শাকিব ফাহাদের কাছে যে তিনি আমার ব্যক্তিত্বের ওপর বিশ্বাস রেখে আমাকে দিয়ে দেশব্যাপী একটি টেলিকম কোম্পানির বিশেষ গ্রাহকসেবার কথা গ্রাহকের কাছে তুলে ধরানোর কাজটি করিয়েছেন। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে আমি সত্যিই ভীষণ খুশি।

এদিকে এরইমধ্যে অরুণা বিশ্বাস মোহন খানের নির্দেশনায় ছয় পর্বের ঈদ ধারাবাহিক ‘সময়টা আমাদের’ কাজ শেষ করেছেন। এটি আসছে ঈদে এটিএন বাংলায় প্রচার হবে। অরুণা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close