বীথি সরকারের ‘সেই সময়’

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

অভিনয়ে এ সময়ে এসে আগের চেয়ে আরো বেশি সিরিয়াস হয়ে উঠেছেন বীথি সরকার। যে কারণে নিজের শরীরের ওজনটাও একটু কমাতে চাইছেন। আর তাই এখন প্রতিনিয়ত জিমে যাচ্ছেন তিনি। নিজেকে আরো আকর্ষণীয় করে তোলার জন্যই তার এ চেষ্টা। তবে এরই মধ্যে তিনি আগামী ঈদের জন্য একটি সুন্দর গল্পের নাটকেও অভিনয় করেছেন। নাটকের নাম ‘সেই সময়’। এটি নির্মাণ করেছেন শফিউল জনি। এরই মধ্যে নাটকটির নির্মাণকাজ শেষ হয়েছে।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জনি বলেন, ‘আজ থেকে দুই দশক আগে প্রেম কেমন ছিল, তাই সেই সময় নাটকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’

বীথি সরকার বলেন, ‘জনি অনেক যতœ নিয়ে সেই সময় নাটকটি নির্মাণ করেছেন। আজ থেকে দুই দশক আগে প্রেম কেমন ছিল তা তুলে ধরতে আমাদের সবাইকে একটু কষ্ট করতে হয়েছে। আমি প্রত্যেক শিল্পীর কাছ থেকে আন্তরিক সহযোগিতা পেয়েছি। আশা করছি দর্শকের খুব ভালো লাগবে নাটকটি।’

‘সেই সময়’ নাটকে বীথির সঙ্গে যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন আল মামুন, মুনিরা মুঠি, কল্যাণ ও নিরব। আগামী ঈদে ‘সেই সময়’ বৈশাখী টিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা শফিউল জনি। এদিকে বীথি সরকার অভিনীত ধারাবাহিক নাটক ‘তুমি আছো তাই’ এসএটিভিতে, ‘ডুগডুগি’ এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। এ ছাড়া শিগগিরই সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করার কথা রয়েছে তার।

বীথি অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যেমন দেলোয়ার জাহান ঝন্টুর ‘হেড মাস্টার’, হাছিবুর রেজা কল্লোলের ‘সত্তা’, আঁকা রেজা গালিকের ‘কালের পুতুল’, শিমুলের ‘হরিজুপিয়া’। মুক্তির অপেক্ষায় আছে ড্যানি সিডাকের ‘কাসের থালায় রূপালি চাঁদ’ ও গোলাম মোস্তফা শিমুলের ‘কারণ তোমায় ভালোবাসি’। উল্লেখ্য, অমিতাভ রেজার নির্দেশনায় ‘গ্রামীণফোন’-এর একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে প্রথম আলোচনায় আসেন বীথি সরকার।

"