২২ বছর পর একসঙ্গে আফজাল-মৌসুমী

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গল্পে এবং নির্র্মাণে যেমন যতœশীল, ঠিক তেমনি তার নাটক বা টেলিফিল্মে শিল্পী নির্বাচনের ক্ষেত্রেও চমক দিতে ভালোবাসেন নির্মাতা আরিফ খান। এবারের ঈদে বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্ম নির্মাণ করছেন তিনি। প্রতিটি নাটকেই রয়েছে আলাদা আলাদা চমক। বদরুল আনাম সৌদের গল্পে আরিফ খান চমক হিসেবে দর্শককে তার ‘ভুলে ভরা গল্প’ টেলিফিল্মে বাইশ বছর পর একসঙ্গে অভিনয়ে ফেরালেন টিভি নাটকের চির ২২ সবুজ অভিনেতা আফজাল হোসেন ও প্রিয়দর্শিনী মৌসুমীকে। আগামী ঈদে চ্যানেল আইতে প্রচারের জন্য এরই মধ্যে টেলিফিল্মটির নির্মাণকাজ শেষ হয়েছে।

টেলিফিল্মটিতে অভিনয় এবং মৌসুমী প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, একটি ভালো গল্প, গুণী নির্মাতা এবং শিল্পীদের সমন্বয়টা যখন ভালো হয় তখন আমি অভিনেতা হিসেবে উচ্ছ্বসিত থাকি, কারণ তখন আমার মনে হয় সবমিলিয়ে একটি ভালো কাজ হবে। দীর্ঘদিন পর মৌসুমীর সঙ্গে কাজ করতে এসে একটি বিষয়ই আমি লক্ষ করলাম দীর্ঘ সময়ে অনেক উত্থানের পরও মৌসুমী যেমন ছিল ঠিক তেমনই আছে। আর এটাই তার অনেক বড় যোগ্যতা। যে কারণে সে আমার বয়সে ছোট হলেও তার এই যোগ্যতাকে সমীহ করি, সম্মান করি।

মৌসুমী বলেন, ‘আফজাল ভাইয়ের সঙ্গে দীর্ঘ ২২ বছর পর অভিনয় করেছি এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার, আনন্দের। টিভি নাটকে তিনি আমার অন্যতম প্রিয় অভিনেতা। একজন মানুষ হিসেবেও তিনি খুউব ভালো মনের একজন মানুষ। সবচেয়ে বড় কথা আফজাল ভাই অনেক অভিজ্ঞ একজন অভিনেতা, নির্মাতা। ধন্যবাদ নির্মাতা আরিফ খানকে এমন একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।

এদিকে এবারের ঈদের জন্য মৌসুমী তৌকীর আহমেদের বিপরীতে শ্রাবণ চক্রবর্তী দিপুর নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’য় অভিনয় করেছেন। এ ছাড়া এবারের ঈদে মাছরাঙ্গা টিভিতে তাকে নিয়ে বিশেষ একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হচ্ছে, যা মৌসুমী ভক্তদের জন্য ঈদের চমক হিসেবে থাকছে।

"