আরজুকে নিয়ে রূপসার ‘মায়া বাড়াইছে’

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

ছোটবেলা থেকেই মিডিয়ার নানান পাড়ায় বিচরণ তার। দীর্ঘদিন মঞ্চে কাজ করার কারণে অভিনয়ের ক্যারিয়ারটা মজবুত করে নিয়েছেন অনেক আগেই। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা লোকনাট্য দলের ‘সোনাই মাধব’ নাটকের এই নায়িকাকে চিনবেন অনায়াসেই। গানও শিখেছেন সেই ছোটবেলা থেকে। নিয়মিত গানের চর্চা করে গেলেও গান প্রকাশ করেন এ বছরই। এরই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান ‘মায়া বাড়াইছে’। তিনি এ সময়ের প্রতিভাবান কণ্ঠশল্পী রুকসানা রূপসা। কে. জিয়ার কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোনো মিউজিক ভিডিওতে কাজ করলেন এই চলচ্চিত্র অভিনেতা।

গানের মডেল হওয়া প্রসঙ্গে আরজু বলেন, একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর। একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

রূপসা বলেন, অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি, গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। এদিকে গানটি প্রকাশ করছেন ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। আগামীকাল বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হবে।

 

"