বিনোদন প্রতিবেদক

  ০১ আগস্ট, ২০১৮

একঝাঁক তারকার উপস্থিতিতে ‘রাজ কালেকশন’ hl3

রাজধানীর পুলিশ প্লাজায় একঝাঁক তারকার উপস্থিতিতে উদ্বোধন করা হলো নতুন ফ্যাশন হাউস ‘রাজ কালেকশন’। গত শনিবার বিকেলে এই শোরুমের উদ্বোধন করেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। পুলিশ প্লাজার ফার্স্ট ফ্লোরে অবস্থিত ‘রাজ কালেকশন’র উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন এ সময়ের চিত্রনায়ক জয় চৌধুরী, নাদিমুল ইসলাম নাদিম, টিভি অভিনেত্রী ও মডেল রানী আহাদ। এ ছাড়া ছিলেন মডেল নাজমি জান্নাত, হক বারিশ, জেসমিন মৌসুমী, দিয়া, শাকিলা পারভিন, জেরিন খানসহ একঝাঁক মডেল।

এ প্রসঙ্গে ফ্যাশন হাউসের কর্ণধার নজরুল রাজ বলেন, ‘সময়ের সঙ্গে নারীদের রুচি প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে আমার এ ফ্যাশন হাউস। এতে নারীদের পাশাপাশি পুরুষেরও পাঞ্জাবি থাকবে। ?রাজ ফ্যাশন হাউসে ইন্ডিয়ান-পাকিস্তানি এক্সক্লুসিভ পোশাক পাওয়া যাবে।

প্রসঙ্গত, নজরুল রাজ এ পর্যন্ত বেশ কিছু সিনেমা ও নাটকে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি নাটক ও টেলিফিল্ম প্রযোজনাও করেছেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাজ মাল্টিমিডিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist