বিনোদন প্রতিবেদক

  ১৪ জুলাই, ২০১৮

স্টার সিনেপ্লেক্সে চালু হলো নাইট শো

দর্শকদের কথা বিবেচনায় রেখে নাইট শো চালু করেছেন স্টার সিনেপ্লেক্স এমন তথ্য প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। গতকাল শুক্রবার থেকে এই শো চালু করেন স্টার সিনেপ্লেক্স।

এ বিষয়ে তিনি জানান, নাইট শো রাখার জন্য দর্শকদের চাহিদা অনেকদিন থেকেই তাইতো আমাদের এই উদ্যোগ। গতকাল থেকে এই শো চালু করা হয়েছে। প্রাথমিকভাবে শুক্রবার ও শনিবার রাত সাড়ে ৮টা কিংবা ৯টায় চলবে এই শো।

তিনি আরো বলেন, আমরা সবসময়ই দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আপাতত সপ্তাহে দুই দিন এই শো চলবে। দর্শকদের চাহিদার ভিত্তিতে পরবর্তীতে আরো বাড়তে পারে।

এদিকে বর্তমানে আন্তর্জাতিক মুক্তির দিনেই এখন দর্শকরা দেখতে পাচ্ছেন হলিউডের সাড়া জাগানো সব ছবি। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই প্রেক্ষাগৃহে। যার ফলে নিয়মিতভাবেই রুচিশীল দর্শকরা ভিড় করেন এখানে। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এই হলগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো থাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist