বিনোদন ডেস্ক

  ১২ জুলাই, ২০১৮

একসঙ্গে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা!

আলী আব্বাস পরিচালিত ‘ভারত’ চলচ্চিত্রে এবার একসঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফকে। আগেই বলা হয়েছে, এ ছবির মূল চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তার বিপরীতে অভিনয়ের জন্য সম্মত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ। সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম সালমান খানের বিপরীতে একসঙ্গে পর্দায় হাজির হবেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে, ক্যাটরিনা কাইফ ‘ভারত’ সিনেমায় কেমন চরিত্রে অভিনয় করবেন তা জানা যায়নি। তবে তিনি সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন। কারণ, এ ছবির পরিচালক আলী আব্বাস ক্যাটরিনা কাইফের খুব কাছের বন্ধু। তার নির্মিত প্রথম সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন ক্যাটরিনা। আর তখন থেকেই তারা খুব ভালো বন্ধু। এদিকে আলী আব্বাসের ‘গুন্ডে’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। ক্যাটরিনা-প্রিয়াঙ্কা দুজনেই এই নির্মাতার খুব কাছের মানুষ।

সালমান-প্রিয়াঙ্কা ছাড়াও সিনেমাটিতে যোগ হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। এতে একজন সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে তাকে। এ জন্য সব প্রস্তুতি শুরু করে দিয়েছেন দিশা। এ ছাড়া জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকেও এ ছবিতে দেখা যাবে। তবে ছবিটিতে ক্যাটরিনা কাইফের অভিনয়ের বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা।

‘ভারত’ ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ ছবিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist