চরিত্রের প্রেমে পড়ে বারবার কেঁদেছি পূজা

প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

রায়হান রাফি পরিচালিত ও ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘পোড়ামন টু’র ব্যাপক দর্শকপ্রিয়তায় যেন আনন্দে ভাসছেন এই সিনেমার নায়িকা পূজা চেরী। ঈদের দিন থেকে এখন পর্যন্ত পূজা অভিনীত এই সিনেমাটি দেখার জন্য এখনো দেশের নানা এলাকার সিনেমা হলে দর্শক ভিড় করছেন। বিশেষ করে সিনেমার পর্দায় পূজা ও সিয়ামের অনবদ্য প্রেম রসায়ন উপভোগ করতেই দর্শক একেরও অধিক সিনেমা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করছেন। দর্শকের সঙ্গে সরাসরি হলে বসে সিনেমা দেখার জন্যও পূজা ও সিয়াম ছুটে যাচ্ছেন দেশের নানা অঞ্চলে। যেমন এরই মধ্যে পূজা ও সিয়াম কিশোরগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, সাভার, গাজীপুরসহ ঢাকার বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করেছেন। যদিও পূূজা নিজেই এ সিনেমার নায়িকা কিন্তু তার পরও বারবার নিজের অভিনীত সিনেমা দেখেও যেন আবেগাপ্লুত হয়ে পড়েন পূজা। দর্শক তার অভিনয়ের প্রেমে পড়েছেন তা দেখে যেন আনন্দে ভাসছেন পূজা। এরই মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমার কাজও প্রায় শেষ করেছেন পূজা ও সিয়াম। শিগগিরই গানের শুটিংয়ে অংশ নেবেন তারা। গানের কাজ শেষ হলেই শেষ হয়ে যাবে ‘দহন’। আগামী ঈদে মুক্তির প্রস্তুতি নিতে থাকবে পূজার দহন। এদিকে আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পূজা অভিনীত ‘প্রেম আমার টু’ সিনেমার কাজ। এটি নির্মাণ করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী ও বিদুলা ভট্টাচার্য্য। এর আগে শিলিগুড়ি এবং কলকাতায় এর অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। বাকি কাজ শেষ হবে ঢাকা ও তার আশপাশের এলাকায়।

এ বিষয়ে পূজা বলেন, ‘বেশ কয়েকদিন দহন সিনেমার কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। এই সিনেমায় আমি আশা চরিত্রে অভিনয় করছি। আশা এমনই একটি চ্যালেঞ্জিং চরিত্র যাতে অভিনয় করতে গিয়ে আমি নিজেই চরিত্রের প্রেমে পড়ে বারবার কেঁদেছি। খুবই ভালো একটি কাজ হচ্ছে দহন। আমি এই সিনেমা নিয়েও দারুণ আশাবাদী।

তিনি আরো বলেন, প্রেম আমার টু ছবিটির গল্পটাও চমৎকার। সেপ্টেম্বরে আবার এ সিনেমার কাজ করতে যাচ্ছি। আর একটি কথা না বললেই নয়, আমার মা ঝর্না রায় আমাকে সব সময়ই পাশে থেকে সহযোগিতা করছেন। মায়ের এই অবদান কোনো কিছুর সঙ্গেই তুলনা করার মতো নয়। মা পাশে না থাকলে কোনোভাবেই এতটা পথ আমার আসা সম্ভব হতো না।’ উল্লেখ্য, ‘প্রেম আমার টু’তে পূজার বিপরীতে আছেন কলকাতার আদৃত।

"