বিনোদন প্রতিবেদক

  ২৩ জুন, ২০১৮

নিজের কাজ নিয়ে তৃপ্ত অপর্ণা

বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। যার অভিনয় বৈচিত্র্যে মুগ্ধ দর্শক। যখন যে চরিত্রে অবিনয় করেন, সেখানেই প্রতিভার বিচ্ছুরণ ঘটান এ অভিনেত্রী।

এবার ঈদে একাধিক নাটকে অভিনয় করেছেন অপর্ণা। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো শিহাব শাহিনের ‘বন্ধন’, সাজ্জাদ সুমনের ‘ক্লাসলেস মোখলেস’, শাফায়েত মনসুর রানার ‘সব মিথ্যে সত্য নয়’, ইমেল হকের ‘বিশু পাগলা’, ইমরাউল রাফাতের ‘পিছুটান’ ও মিলন ভট্টাচার্যের ‘হার্টফেল ফয়েজ’। প্রতিটি নাটকে ছিল তার দৃষ্টিনন্দন অভিনয়। বিশেষ করে সাজ্জাদ সুমনের ‘ক্লাসলেস মোখলেস’ ও শাফায়েত মনসুর রানার ‘সব মিথ্যে সত্য নয়’ দর্শকের মধ্যে বেশ আলোড়ন তোলে। নিজের অভিনয় নিয়ে তৃপ্ত অপর্ণা। তবে তিনি মনে করেন, এবারের ঈদে ভিন্নধর্মী নাটক কমই হয়েছে। সে তুলনায় বরং গতানুগতিক গল্পের নাটক ছিল বেশি। এ প্রসঙ্গে অপর্ণা বলেন, এবারও ঈদের নাটকে কমেডি গল্প বেশি ছিল। এর আগের দুই ঈদে এটির ব্যতিক্রম ছিল কিছুটা। কিন্তু এবার আবারও পুনরাবৃত্তি ঘটেছে। সত্যি বলতে এটি নিয়ে আমাদের শিল্পীদের কিছু করার নেই। একজন নির্মাতা যেভাবে চাইবেন, সেভাবে আমাদের কাজ করতে হয়। আমরা শিল্পীরা সব সময় নতুন চরিত্রে কাজ করতে আগ্রহী।

বর্তমানে কাজের চাপ কম থাকলেও ঈদের ছুটির পরই আবার অভিনয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানান অপর্ণা। তার হাতে রয়েছে আরবি প্রিতমের ‘সেমি করপোরেট’ ও রাশেদ রাহার ‘মেঘে ঢাকা আকাশ’ শিরোনামের ধারাবাহিকটি। করপোরেট জগতের নানা ঘটনা নিয়ে ‘সেমি করপোরেট’ নাটকের গল্প। নাটকটি দর্শকদের কাছেও বেশ সাড়া ফেলেছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist